২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

প্রাইভেট কারের গ্যাস সিলেন্ডারে অভিনব কায়দায় ইয়াবা পাচার, আটক ১৮ হাজার পিস ইয়াবা

প্রাইভেট কারের গ্যাস সিলেন্ডারে অভিনব কায়দায় ইয়াবা পাচার, আটক ১৮ হাজার পিস ইয়াবা - ছবি : নয়া দিগন্ত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ১৮ হাজার চার শ' পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ সদস্যরা। গ্রেফতারকৃত মাদক কারবারি হলেন মোঃ ফিরোজ আলম (৪০)। নারায়ণগঞ্জে সোনারগাঁওয়ের আষারিয়াচর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। র‍্যাব শুক্রবার সকালে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে আটক করেছে।

শুক্রবার সন্ধ্যায় সাড়ে ৬টায় র‌্যাব-১১-এর অতরিক্তি পুলশি সুপার মোঃ জসমি উদ্দীন চৌধুরীর পাঠানো এক প্রসে বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়েছে। ইয়াবা বহন করে প্রাইভেট কারটি কক্সবাজার থেকে ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় একটি প্রাইভেট কার ও মাদক বিক্রির ৯ হাজার ২ শ' ৩২ টাকা জব্দ করে র‍্যাব। গ্রেফতারকৃত ফিরোজ আলমের গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলার সদর থানার খন্দকারপুর এলাকায়।

মোঃ জসমি উদ্দীন চৌধুরী আরো জানান, গ্রেফতারকৃত আসামি ফিরোজ আলম দীর্ঘ দিন ধরে প্রাইভেট কারে যাত্রী পরিবহণের আড়ালে কারের গ্যাস সিলেন্ডারের ভেতর অভিনব কায়দায় ইয়াবা পাচার করে আসছিল। জিজ্ঞাসাবাদে আসামি আরো স্বীকার করেছে, তিনি দীর্ঘ দিন ধরে ইয়াবা নিয়ে কক্সবাজার থেকে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় সরবরাহ ও বিক্রি করছে।

উল্লখ্যে, ফিরোজ আলম ২০১৮ সালের আগষ্ট মাসে বিপুল পরিমাণ ইয়াবাসহ যাত্রাবাড়ী এলাকা থেকে র‌্যাব-১০-এর অভিযানে গ্রেফতার হয়েছিল।


আরো সংবাদ



premium cement