১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কটিয়াদীর সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল আলম করোনা মুক্ত

কটিয়াদীর সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল আলম করোনা মুক্ত - ছবি : নয়া দিগন্ত

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মুহাম্মদ আশরাফুল আলম শুক্রবার প্রাণঘাতী করোনাভাইরাস থেকে মুক্ত হয়েছেন। কটিয়াদী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স সূত্রে এ তথ্য জানা গেছে।

মহামারি করোনাভাইরাসের প্রাদূর্ভাবের সময় সাধারণ জনগণকে সচেতন করতে নিরলসভাবে কাজ করেছেন কটিয়াদী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আশরাফুল আলম। মানব সেবায় সর্বদায় নিয়োজিত থেকেছেন তিনি। নিত্য পণ্যের বাজার নিয়ন্ত্রণসহ দূর্যোগ মোকাবেলায়ও কখনো পিছিয়ে যাননি মানবসেবার অগ্রদূত ও ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার এই মানুষটি।

গত ২৪ জুলাই তার শরীরে জ্বর, সর্দি ও কাশি দেখা দিলে নমুনা সংগ্রহ করে ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়। গত ২৬ জুলাই নমুনা পরীক্ষার ফলাফলে তার শরীরে করোনা শনাক্ত হয়।
শুক্রবার সকালে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তানভীর হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, মহামারি করোনাকালীন সময়ে মানুষকে সচেতনকারী এসিল্যান্ডের করোনার ২য় নমুনা রিপোর্ট নেগেটিভ আসায় এবং পরপর তিন দিন তার শরীরে কোনো করোনা উপসর্গ না থাকায় তাকে সুস্থ ঘোষণা করা হয়েছে।

কটিয়াদী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আশরাফুল আলম নয়া দিগন্তকে বলেন, কটিয়াদীর এলাকাবাসীসহ সারাদেশের মানুষের দোয়ায় মহান আল্লাহ রাব্বুল আলামিন আমাকে কোভিড-১৯ থেকে মুক্ত করেছেন। সেই জন্য মহান আল্লাহপাকের দরবারে আমি শুকরিয়া আদায় করছি।

উল্লেখ্য, গত ২৭ জুলাই নয়া দিগন্ত অনলাইন ভার্সনে এসিল্যান্ডের করোনা আক্রান্তের সংবাদ প্রকাশিত হয়।


আরো সংবাদ



premium cement