২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

টাঙ্গাইলে কলেজছাত্রের আত্মহত্যা

টাঙ্গাইলে কলেজছাত্রের আত্মহত্যা - নয়া দিগন্ত

টাঙ্গাইল শহরের কোদালিয়ায় গলায় ফাঁস দিয়ে মারুফ (১৯) নামে এক কলেজছাত্র আত্মহত্যা করেছেন। তিনি কোদালিয়ার টেইলার্স ব্যবসায়ী আব্দুর রাজ্জাকের ছেলে এবং এলেঙ্গা সরকারি শামছুল হক কলেজের প্রথম বর্ষের ছাত্র। শুক্রবার ভোরে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। তবে মেধাবী ছাত্র মারুফ কেন আত্মহত্যা করলেন তা জানা যায়নি।

পরিবার ও স্থানীয় সূত্র জানায়, মারুফদের বাসা টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজের পেছনে নার্সারি গেটের দক্ষিণ পাশে। অন্যদিনের মত বৃহস্পতিবার রাতে মারুফ তার নিজের ঘরে ঘুমোতে যান। রাতের কোন এক সময় তিনি পাশের টেইলার্স কক্ষের সিলিং ফ্যানের সাথে কাপড় বেঁধে গলায় ফাঁস নেন। শুক্রবার ভোরে পরিবারের লোকজন মারুফকে ফ্যানের সাথে ঝুলতে দেখে দ্রুত উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে স্বজনরা তার লাশ বাসায় নিয়ে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। মারুফ পিএসসি, জেএসসি এবং এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছিলেন বলে জানা যায়।


আরো সংবাদ



premium cement
বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী

সকল