২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ফরিদপুরে ককটেল বিস্ফোরণে কিশোরী আহত, বোমা উদ্ধার

ফরিদপুরে ককটেল বিস্ফোরণে কিশোরী আহত, তিনটি বোমা উদ্ধার - নয়া দিগন্ত

ফরিদপুরে ককটেল বিস্ফোরণে এক কিশোরী আহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ফরিদপুর সদরের আলীয়াবাদ ইউনিয়নের পাটপাশা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, পাটপাশা বাজারের দক্ষিণপাশে একটি মেহগনি গাছের বাগানে ওই এলাকার বাসিন্দা অটোচালক মো. আফজল হোসেনের কিশোরী মেয়ে মীম (১৫) ছাগল বেধে রাখে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ওই কিশোরী ছাগল আনতে গিয়ে তিনিটি বোমাসদৃশ্য বস্তু দেখতে পায়। কিশোরী কৌতুহল বশত একটি বোমাসদৃশ্য বস্তু হাতে নিয়ে একটি মেহগনি গাছে ছুড়ে মারে। বোমাটি গাছে লেগে প্রচণ্ড শব্দে বিস্ফোরিত হয়। এতে ওই কিশোরীর হাত ঝলসে যায়।

আলীয়াবাদ ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মো. ওমর ফারুক বলেন, এ খবর শোনার পর ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলমকে তৎক্ষণাৎ বিষয়টি জানানো হয়। তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন, ঘটনাস্থল থেকে দুটি তাজা ককটেল বোমা উদ্ধার করা হয়েছে। কারা এ ঘটনার সাথে জড়িত কিংবা কোন উদ্দেশ্য এর পিছনে কাজ করেছে তা খতিয়ে দেখা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল