২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বালিয়াকান্দিতে গৃহবধূকে অপহরণ করে ধর্ষণ ও নির্যাতন, গ্রেফতার ১

বালিয়াকান্দিতে গৃহবধূকে অপহরণ করে ধর্ষণ ও নির্যাতন, গ্রেফতার ১ - ছবি : নয়া দিগন্ত

রাজবাড়ীর বালিয়াকান্দিতে এক গৃহবধূকে অপহরণ করে শরীরের বিভিন্ন স্থানে সিগারেটের ছ্যাকা দেওয়ার মামলার এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাজবাড়ী আদালতে তাকে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামির নাম আকাশ মণ্ডল। তিনি উপজেলার জঙ্গল ইউনিয়নের জঙ্গল গ্রামের চাঁদ মোহন মণ্ডলের ছেলে। বুধবার রাতে পুলিশ তার বাড়ি থেকে গ্রেফতার করে।

অপহৃত গৃহবধূ অভিযোগ করেন, বাসায় কেউ না থাকার সুযোগে আমাকে অপহরণ করে নিয়ে যায়। নারায়ণগঞ্জের রূপগঞ্জের একটি বাসায় আটক রেখে দিনে-রাতে ইয়াবা সেবন করে খারাপ আচরণ করাসহ শরীরের বিভিন্ন স্থানে জলন্ত সিগারেটের ছ্যাকা দিতো। বাঁচার আকুতি জানিয়ে চিৎকার করলেও কেউ এগিয়ে আসেনি। দীর্ঘদিন ধরে নির্যাতন সহ্য করে অবশেষে কৌশলে পালিয়ে এসে কোনো মতে নিজেকে বাঁচিয়েছি।

ঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামী ও তার একমাত্র ছেলে নিরুদ্দেশ রয়েছেন। তাদের কোনো সন্ধান মিলছে না। উপায়ন্তুর না দেখে কিছুটা সুস্থ হয়ে রাজবাড়ী আদালতে উপজেলার জঙ্গল ইউনিয়নের জঙ্গল গ্রামের বৈদ্যুনাথ মণ্ডলের ছেলে প্রহল্লাদ মণ্ডল, চাঁদ মোহন মণ্ডলের ছেলে আকাশ মণ্ডল, মাগুরা জেলার শ্রীপুর উপজেলার লাঙ্গলবাধ বাজারের সাইকেল মেকার দিলীপ বিশ্বাসসহ অজ্ঞাতনামা ২-৩ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

ওই গৃহবধূ আরো অভিযোগ করেন, ২০০৩ সালে মাগুরা জেলার শ্রীপুর উপজেলার নাকোল গ্রামে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে সুখে শান্তিতে চলছিল আমাদের সংসার। এরমধ্যে আমাদের একটি ছেলে সন্তান হয়। আমার স্বামী জঙ্গল বাজারে সেলুনের কাজ করেন। ২০১৫ সালের দিকে জঙ্গল ঠাটাপাড়া গ্রামের নিরাপদের বাড়িতে এক বছর ভাড়া থাকি। অনুকুলের বাড়িতে এক বছর ভাড়া থাকি। সর্বশেষ উপজেলার জঙ্গল ইউনিয়নের জঙ্গল গ্রামের বাসিন্দা ও গ্রাম পুলিশ কৃষ্ণপদ মণ্ডলের বাড়িতে স্বামী ও সন্তান (১০) নিয়ে ভাড়া থেকে বসবাস করছিলাম।

প্রহল্লাদ মণ্ডল (২২) বিভিন্ন সময় আমাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। আমি তার প্রস্তাবে রাজী না হয়ে স্বামী ও প্রহল্লাদের অভিভাবকদেরকে বিষয়টি অবগত করি। তারা তাকে ধমক দিয়ে শাসন করলে প্রহল্লাদ ক্ষিপ্ত হয়ে আমার ক্ষতি সাধন করতে লিপ্ত থাকে।

গত ৪ মার্চ সন্ধ্যা সাড়ে ৭টার সময় কেউ বাড়িতে না থাকার সুযোগে প্রহল্লাদ মণ্ডল ঘরে ঢুকে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে আকাশ মণ্ডল, দিলীপ বিশ্বাসসহ অজ্ঞাতনামা ২-৩জন সাদা মাইক্রোবাসে আমাকে তুলে নিয়ে যায়। উপজেলার বহরপুর ইউনিয়নের তুলশীবরাট গ্রামের গোষ্টর বাড়িতে আমাকে আটকে রাখে। সেখান থেকে দু’টি সাদা কাগজে স্বাক্ষর নেয়। এরপর রাজবাড়ীতে একটি বাড়িতে আটকে রাখে। এরপর নারায়ণগঞ্জের রুপগঞ্জ এলাকার একটি বাসায় আটকে রেখে প্রহল্লাদের কুপ্রস্তাবে রাজী না হলে সিগারেটের আগুন দিয়ে হাত, পা, বুক, পিটসহ শরীরের বিভিন্ন স্থানে পুড়িয়ে নির্যাতন করাসহ আমাকে জোরপূর্বক ধর্ষণ করে।

কৌশলে পালিয়ে নিজবাড়িতে চলে এসে মধুখালীতে বাবার বাড়িতে থেকে চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ্য হয়ে গত ১৬ জুলাই রাজবাড়ী আদালতে মামলা দায়ের করি। এ কাজে আমার পরিবারের অন্যান্য সদস্যরা সহযোগিতা করেছে। কৌশলে পালিয়ে আসলেও এসে আর স্বামী-সন্তানকে খুঁজে পাচ্ছি না। তাদের কি কোনো ক্ষতি করেছে কিনা এখন শঙ্কা দেখা দিয়েছে।

তিনি আরো বলেন, কয়েকদিন ধরে আমার, মায়ের ও বাবার ফোনে বিভিন্ন ধরনের হুমকি প্রদর্শন করা হচ্ছে। এতে পরিবার পরিজন নিয়ে চরম নিরাপত্তাহীনতায় আছি আমরা।

মামলার তদন্তকারী কর্মকর্তা বালিয়াকান্দি থানার এসআই জাহিদুল ইসলাম বলেন, আদালতে দায়েরকৃত মামলাটি থানায় গত ৩ আগস্ট রেকর্ড হয়। গৃহবধূকে অপহরণ ও শরীরে সিগারেটের ছ্যাকা দেওয়ার মামলার এক আসামি আকাশ মণ্ডলকে গ্রেফতার করা হয়েছে। তিনি উপজেলার জঙ্গল ইউনিয়নের জঙ্গল গ্রামের চাঁদ মোহন মণ্ডলের ছেলে। বুধবার রাতে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। তাকে বৃহস্পতিবার রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল