২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রাস্তায় মানসিক ভারসাম্যহীন নারীর সন্তান প্রসব, বাবা কে?

মানসিক ভারসাম্যহীন নারী ও তার সন্তান - ছবি : নয়া দিগন্ত

কিশোরগঞ্জের বাজিতপুরে মানসিক ভারসাম্যহীন এক নারী রাস্তায় ছেলে সন্তান প্রসব করেছেন। তার সন্তানের বাবার সন্ধান পেতে বাজিতপুর হাসপাতাল কর্তৃপক্ষ বিভিন্ন স্থানে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

গত মঙ্গলবার বিকেলে বাজিতপুর উপজেলার বলিয়ার্দী ইউনিয়নের নোয়াহাটা গ্রামের একটি রাস্তায় এ ঘটনা ঘটে।

সন্তান প্রসবের পর মানসিক প্রতিবন্ধী ওই নারীকে সন্তানসহ এলাকাবাসী উদ্ধার করে বাজিতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রসূতি বিভাগে ভর্তি করেন। বর্তমানে ওই নারী বাজিতপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা ও বাজিতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তত্বাবধানে রয়েছেন।

বাজিতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল ও রোগ নিয়ন্ত্রণ কর্মকর্তা ডাঃ তাহলিল হোসেন শাওন জানান, মানসিক ভারসাম্যহীন একজন নারী মঙ্গলবার বিকেলে উপজেলার বলিয়ার্দী ইউনিয়নের নোয়াহাটা গ্রামের রাস্তায় একটি ছেলে সন্তান প্রসব করেছেন। নারীটি নিজের সম্পর্কে কিছুই বলতে পারছেন না। তার পরিচয় জানতে চাইলে তিনি শুধু স্বামীর নাম মামুন বলতে পারছেন। বাড়ি কালিয়া বা খালিয়া। বর্তমানে তিনি শিশু সন্তানসহ উপজেলা প্রশাসনের অধীনে বাজিতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

ডাঃ শাওন আরো জানান, নারীটির ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের করে তার পরিচয় শনাক্তের চেষ্টা চালিয়ে যাচ্ছি আমরা। যদি কোনো হৃদয়বান ব্যক্তি চিনতে পারেন, তবে বাজিতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষকে জানানোর জন্য উদাত্ত আহ্বান জানাচ্ছি।


আরো সংবাদ



premium cement
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক ৪ বিভাগে হতে পারে বজ্রসহ বৃষ্টি!

সকল