২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বনভোজনে যেয়ে বিলের পানিতে ডুবে লাশ হয়ে ফিরলেন সাভারের দুই যুবক

-

সাভারের বনগাঁও ইউনিয়নের বেড়াইদ দাসপাড়া এলাকার একটি বিলের পানি থেকে দুই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার ফায়ার সার্ভিসের ডুবুরি দল অভিযান চালিয়ে তাদেরকে উদ্ধার করে।

নিহত দুই যুবকের নাম হলো, মো: সুমন (১৯)। তিনি ওই ইউনিয়নের বেড়াইদ পূর্বপাড়া আতাবুল্লাহর ছেলে। অপরজনের নামও সুমন (২৩)। তিনিও ওই ইউনিয়ন একই গ্রামের পশ্চিমপাড়ার মফিজ উদ্দিন মহির ছেলে। নিহতদের মধ্যে একজন ইলেকট্রনিক মিস্ত্রি আর অপরজন ট্রাক ড্রাইভার ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার সন্ধ্যায় ইঞ্জিনচালিত নৌকায় বনভোজনের জন্য বেড়াইদ দাসপাড়া এলাকায় বিলের পানিতে যায় ছয় যুবক। এ সময় তাদের ট্রলারটি দাসপাড়া এলাকায় বিলের পানিতে একটি বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লাগলে পানির মধ্যে থাকা বিদ্যুতের তারে জুয়েল নামের এক যুবক গুরুতর আহত হন। অন্যরা সাঁতরিয়ে বিলের পানি থেকে তীরে উঠলেও সুমন নামের দুই যুবক নিখোঁজ হন। পরে মঙ্গলবার সকালে ৯টার সময় বিলের পানি থেকে ওই দুই যুবকের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। নিহত দুই যুবকের মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সাভার মডেল থানা ও বনগাঁও ফাঁড়ি ইনচার্জ (এসআই) জুলফিকার আলি জানান, লাশ দুটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement