২৯ অক্টোবর ২০২০

সাভারের বিলে নিখোঁজ ২ যুবকের লাশ উদ্ধার

দুই যুবকের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। - ছবি : ইউএনবি

নিখোঁজের ১৬ ঘণ্টা পর সাভারে বিলের পানি থেকে মঙ্গলবার দুই যুবকের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

সকাল ৯টার দিকে সাভারের বনগাঁও ইউনিয়নের বেড়াইদ দাসপাড়া এলাকার একটি বিল থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহত দুই যুবকের নামই সুমন। তাদের একজনের বয়স ১৯ ও অপরজনের ২০। নিহতদের মধ্যে একজন পেশায় ইলেকট্রনিক মিস্ত্রি আর একজন ট্রাকচালক ছিলেন। তারা বেড়াইদ এলাকার উত্তর ও দক্ষিণ পাড়া মহল্লার বাসিন্দা।

সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, সোমবার ট্রলারে বনভোজনের জন্য গিয়েছিলেন বনগাও ইউনিয়নের স্থানীয় ছয় যুবক। সন্ধ্যায় তাদের ট্রলারটি দাসপাড়া এলাকায় বিলের পানিতে পৌঁছলে একটি বৈদ্যুতিক খুঁটির সাথে সজোরে ধাক্কা লাগে। এসময় বিদ্যুতের তার ছিঁড়ে পড়লে জুয়েল নামের এক যুবক বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত হন। পরে পাঁচ যুবক ভয়ে ভীত হয়ে লাফিয়ে বিলের পানিতে পড়ে যায়। এসময় অন্যরা সাঁতরিয়ে তীরে উঠলেও সুমন নামের দুই যুবক নিখোঁজ হন।

মঙ্গলবার সকালে ১৬ ঘণ্টা পরে বিলের পানি থেকে ওই দুই যুবকের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এছাড়া আহত জুয়েলকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ

তৌহিদ হত্যায় জড়িতদের শাস্তির দাবি জানালেন সাবেক এমপি শামসুল ইসলাম যুক্তরাজ্য বিএনপি নেতা পারভেজ মল্লিকের রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত মুন্সীগঞ্জে দেড় কেজি গাঁজাসহ গ্রেফতার ৩ অফিসে ধর্মীয় পোশাক, নোটিশ প্রত্যাহার করে দুঃখ প্রকাশ বাংলাদেশ-ভারত সম্পর্ক বর্তমানে এক অনন্য উচ্চতায় : তাজুল রাষ্ট্রপতির সাথে ইন্দোনেশিয়া ও নেপালে নিযুক্ত রাষ্ট্রদূতদের সাক্ষাৎ বিএনপিকে বিজয়ী করে আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে : বগুড়া বিএনপি জাতি বিনির্মাণে মানুষের মনন তৈরিতে গণমাধ্যম অনন্য : তথ্যমন্ত্রী বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় স্বামীও জড়িত : তদন্ত প্রতিদেন রোহিঙ্গা : ইইউ’র সহায়তার প্রশংসা করেছে ইউএনএইচসিআর ইসরাইলি-যুক্তরাষ্ট্রের ষড়যন্ত্রের বিরুদ্ধে সমস্ত ফিলিস্তিনিকে ঐক্যবদ্ধ হতে হবে : হামাস

সকল