২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

আড়াইহাজারে নারী পোশাক শ্রমিককে গণধর্ষণ

-

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় তৈরি পোশাক কারখানার এক নারী শ্রমিক (২২) গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এ ঘটনায় মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোশারফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। একইসাথে তিনি অপরাধীদের দ্রুত গ্রেফতারের নির্দেশ দেন।

এর আগে সোমবার রাতে ভুক্তভোগী নারী পাঁচজনকে অজ্ঞাত আসামি করে আড়াইহাজার থানায় মামলা দায়ের করেন।

মামলার বরাত দিয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ভুক্তভোগী নারী সোনারগাঁও উপজেলার কাঁচপুরে একটি গার্মেন্টেসে কাজ করেন এবং ভাড়ায় বসবাস করেন। ৮ আগস্ট রাত সাড়ে ৮টায় কাঁচপুরের বাসা থেকে আড়াইহাজার শ্বশুর বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। রাত সাড়ে ১০টায় আড়াইহাজার কাকাইল মোড়া খেয়াঘাটের সামনে রিকশার জন্য অপেক্ষা করলে অজ্ঞাতনামা চারজন যুবক বাড়ি পৌঁছে দেয়ার আশ্বাস দেয়। পরে তাদের সাথে শ্বশুর বাড়ির উদ্দেশ্যে চলতে শুরু করলে হঠাৎ তাদের দু’জন কাপড় দিয়ে চোখ ও মুখ ধরে আর বাকি দু’জন জোর করে তুলে রাস্তার পাশে ধান ক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। প্রায় দুই ঘণ্টায় একাধিকবার নির্যাতনের পর স্থানীয় এক লোক এসে তাদের যেতে বললে ওই চারজন চলে যায়। পরে ওই লোক ভুক্তভোগী নারীকে উদ্ধার করে শ্বশুর বাড়িতে পৌছে দেয়।

ওসি আরো বলেন, ‘ভুক্তভোগী নারী প্রথমে বিষয়টি লোকলজ্জার ভয়ে গোপন রাখে। পরবর্তীতে স্বামী বিষয়টি জানতে পারলে সোমবার রাত সাড়ে ১০টায় ভুক্তভোগী নারী পাঁচজনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন। এ ঘটনায় এখনো পর্যন্ত কাউকে আটক করা হয়নি। মঙ্গলবার সকালে ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।


আরো সংবাদ



premium cement