২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

না’গঞ্জে করোনা আক্রান্ত স্বামী-স্ত্রীর লাশ দাফন করলো খোরশেদ টিম

না’গঞ্জে করোনা আক্রান্ত স্বামী-স্ত্রীর লাশ দাফন করলো খোরশেদ টিম - ছবি : নয়া দিগন্ত

করোনায় আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে ইউসুফ আলী দেওয়ান (৯০) মারা যান। তিন ঘণ্টা পর মারা যান তার স্ত্রী ফিরোজা দেওয়ান। নিহতরা নারায়ণগঞ্জ শহরের আমলাপাড়ার বাসিন্দা।

এদিকে, করোনায় মারা যাওয়া ওই স্বামী-স্ত্রীকে আজ মঙ্গলবার সকালে কবর খনন, লাশের গোসল, কাফন ও জানাজা শেষে দাফন সম্পন্ন করেছে নারায়ণগঞ্জের সেই মানবিক কাউন্সিল মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ও তার দল।

লাশ গ্রহণ থেকে শুরু করে দাফন করার আনুষাঙ্গীক কাজ করে মাসদাইর কেন্দ্রীয় কবরস্থানে দাফন করে খোরশেদ টিম।

জানাজা পড়ান কেন্দ্রীয় কবরস্থান মসজিদের ইমাম মাওলানা বদর শাহ। খোরশেদ টিমে ছিলেন রোজিনা আক্তার (ইউপি মেম্বার), কাকলী বেগম, হাফেজ শিব্বির আহমেদ, নাজমুল কবির নাহিদ, আনোয়ার হোসেন, রাফি, রিফাত, লিটন ও নাঈম।

কাউন্সিলর খোরশেদ নয়া দিগন্তকে জানান, করোনায় আক্রান্ত হয়ে আমলাপাড়ার বাসিন্দা ইউসুফ আলী দেওয়ান ও তার স্ত্রী ফিরোজা দেওয়ান তিন ঘণ্টার ব্যবধানে মারা গেছেন। আমার টিম লাশ গ্রহণ থেকে শুরু করে দাফন পর্যন্ত সব কাজ করে দিয়েছে। করোনা আক্রান্ত হওয়ার পর এই দুজনের সুস্থতার জন্য আমাদের টিম প্লাজমা ডোনেট করেছিল। কিন্তু তার দু'জনই মারা যান। আল্লাহ সবাইকে হেফাজত করুন। খোরশেদ টিম মানুষের পাশে থেকে সাধ্যমতো মানবিকতার হাত সম্প্রসারিত করে যাবে।


আরো সংবাদ



premium cement