২৮ সেপ্টেম্বর ২০২০

বাজিতপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই কিশোরের মৃত্যু, আহত ২

-

কিশোরগঞ্জের বাজিতপুরে পল্লী বিদ্যুৎ সমিতির লাইনের বিচ্ছিন্ন তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে উপজেলার বলিয়ারদী ইউনিয়নের সাপলেঞ্জা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হচ্ছেন, ওই গ্রামের হাবলু মিয়ার ছেলে নাঈম (১৫) এবং মোশারফ হোসেনের ছেলে সিয়াম (১৪)। একই ঘটনায় মারা যাওয়া কিশোরদের দুই বন্ধু আহত হয়ে বাজিতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

বাজিতপুর থানার অফিসার ইনচার্জ মাজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার সময় সিয়াম ও তার তিন বন্ধু আনন্দ করতে একটি ইঞ্জিনচালিত রিক্সা ভ্যানে করে ঘুরতে বের হন। সিয়াম নিজেই রিক্সা ভ্যানটি চালাচ্ছিলেন। এ সময় হঠাৎ রিক্সা ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি জলমগ্ন খাদে পড়ে যায়। সেই খাদে আগে থেকে পল্লী বিদ্যুতের লাইনের একটি তার ছিড়ে পানিতে পড়ে ছিল। এর ফলে চার বন্ধু এক সাথে বিদ্যুৎস্পৃষ্ট হন এবং সিয়াম ও নাঈম ঘটনাস্থলেই মারা যান। স্থানীয় লোকজন আহত দুই কিশোরকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। নাঈম নারায়ণগঞ্জের একটি মাছের খামারে এবং সিয়াম নারায়ণগঞ্জের একটি ওয়ার্কসপে কাজ করতেন বলে জানা গেছে।

এ ব্যাপারে বাজিতপুর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলে ওসি জানিয়েছেন।


আরো সংবাদ

নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (১৮৫৪৯)ছাত্রাবাসে গণধর্ষণ : সেই রাতের ঘটনা আদালতকে জানালেন ভুক্তভোগী গৃহবধূ (১১২০৬)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১০৩৫০)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৮০৮০)করোনার দ্বিতীয় ঢেউ : বাড়বে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি (৭৮৭৮)আজারবাইজানের পাশে দাঁড়ালেন এরদোগান, আর্মেনিয়াকে হুমকি (৬৯৭৯)যে কারণে আবারো ভয়াবহ যুদ্ধে জড়ালো আর্মেনিয়া-আজারবাইজান (৬০৮১)সিসিবিরোধী অব্যাহত বিক্ষোভে উত্তাল মিসর (৫৪২৫)এবার মথুরা! ঈদগাহ মসজিদ সরিয়ে জমি ফেরানোর দাবিতে আদালতে ‘‌ভগবান শ্রীকৃষ্ণ’‌ (৫২৭২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (৫২৫৭)