২২ সেপ্টেম্বর ২০২০

আশুলিয়ায় পোশাক শ্রমিকের গলাকাটা লাশ উদ্ধার

আশুলিয়ায় পোশাক শ্রমিকের গলাকাটা লাশ উদ্ধার -

আশুলিয়ার জামগড়া এলাকা থেকে শাহিন হোসেন (২৭) নামের এক পোশাক শ্রমিকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় রাকিব নামের পোশাক শ্রমিক পলাতক রয়েছে।

সোমবার সকালে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস। এরআগে রোববার রাত সাড়ে ১১টায় আশুলিয়ার জামগড়া মোল্লাবাড়ি এলাকার এনামুল মোল্লার টিনশেড ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে ওই পোশাক শ্রমিকের লাশ উদ্ধার করা হয়।

নিহত শাহিন হোসেন সিরাজগঞ্জ জেলার কাজিপুর থানাধীন বাশতৈল এলাকার চাঁন মিয়ার ছেলে। তিনি বিভিন্ন কারখানায় সাব-কন্ট্রাকে কাজ করতেন। পলাতক রাকিব কুমিল্লা জেলার বাসিন্দা বলে জনিয়েছে পুলিশ। রাকিব তার রুমমেট ছিল বলেও জানায় পুলিশ।

পুলিশ জানায়, জামগড়া মোল্লাবাড়ি এলাকার এনামুল মোল্লার টিনশেড বাড়ির একটি কক্ষে ভাড়া থেকে পোশাক কারখানায় কাজ করতেন শাহিন হোসেন। বিভিন্ন এলাকার কারখানায় সাব-কন্ট্রাকে কাজ করার বদৌলতে রাকিবের সাথে তার পরিচয় ও বন্ধুত্ব গড়ে উঠার সুবাদে মাঝে মধ্যেই রাকিব শাহিনের সাথে একই বিছানায় থাকতেন।

অপর রুমমেট আজিজুল জানান, রাত ৯টায় সে কর্মস্থল থেকে রুমে এসে দেখেন বিছানায় শাহিনের লাশ রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। বিষয়টি তিনি তাৎক্ষনিক পুলিশ জানালে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।

তিনি আরো জানান, অন্যান্য দিনের মতো তিনি সকালে কর্মস্থলে যাওয়ার মূহুর্তে রাকিব শাহিনের বিছানায় ছিল। কয়েক দিন ধরেই শাহিনের রুমে এসে একই বিছানায় রাত যাপন করছে রাকিব ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক ইউনুস জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। তার গলায় গভীর ক্ষতের চিহ্ন রয়েছে। ঘটনার পর থেকে নিহতের রুমমেট রাকিব তার ফোন বন্ধ রেখে পলাতক রয়েছেন। তাকে আটকের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।


আরো সংবাদ