২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নিখোঁজের দু’দিন পর কলেজছাত্রের লাশ উদ্ধার

নিখোঁজের দু’দিন পর কলেজছাত্রের লাশ উদ্ধার -

কিশোরগঞ্জের করিমগঞ্জের হাওড়ে বেড়াতে গিয়ে নিখোঁজ কলেজছাত্র একরামুল ইসলামের (২০) লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে উপজেলার হাসনপুর সেতু সংলগ্ন হাওর থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে নৌ-পুলিশ।

এর দু’দিন আগে শনিবার সন্ধ্যার দিকে হাওড়ে বেড়ানোর সময় গোসল করতে গিয়ে চাচাতোভাই কলেজ শিক্ষক মো: হাদিউর রহমান রুবেল (৩৫) ও একরাম নিখোঁজ হন। ওই দিন সন্ধ্যার পর নৌ-পুলিশ পানি থেকে কলেজশিক্ষক হাদিউরের লাশ উদ্ধার করলেও একরামকে খুঁজে পায়নি। শনিবার রাত দশটা পর্যন্ত এবং পরের দিন রোববার সারাদিন উদ্ধার অভিযান চালিয়েও তার কোনো সন্ধান পায়নি ডুবুরিরা।

চামটাঘাট নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো: নাজমুল ইসলাম জানান, গত দুই দিন হাওড়ে উদ্ধার অভিযান চালিয়েও একরামকে খুঁজে পাওয়া যায়নি। সোমবার সকালে হাসনপুর সেতুর পাশে হাওরে ভাসমান অবস্থায় তার লাশটি পাওয়া যায়। দু’দিন পার হয়ে যাওয়ায় লাশটি পঁচেগলে গেছে। 

নিহত একরাম জেলার কটিয়াদী উপজেলার জালালপুর ইউনিয়নের চরপক্ষিয়া গ্রামের কাইমুল ইসলামের ছেলে। তিনি কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারি কলেজের ছাত্র ছিলেন। আর হাদিউর রহমান কটিয়াদী উপজেলার জালালপুর ইউনিয়নের চরপক্ষিয়া গ্রামের শামসুল ইসলামের ছেলে। তিনি টাঙ্গাইলের সখীপুর সরকারি মহিলা কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের প্রভাষক ছিলেন। তারা সম্পর্কে চাচাতো ভাই।

এসআই নাজমুল ইসলাম জানান, শনিবার কলেজশিক্ষক হাদিউর ও কলেজছাত্র একরামুলসহ ১৬ জন হাওড়ে বেড়াতে আসেন। তারা সবাই করিমগঞ্জ উপজেলার সুতারপাড়া ইউনিয়নের বালিখলা থেকে একটি ইঞ্জিনচালিত নৌকা ভাড়া করে উপজেলার সীমান্তবর্তী হাসনপুর সেতুতে যান। সেখানে সেতুর পাশের হাওরে গোসল করতে নামেন তারা। সবার সাথে ওই দু’জনও পানিতে নামেন। তবে হাওড়ের ঢেউ ও প্রবল স্রোতের টানে এই দুজন নিখোজ হন। খবর পেয়ে সন্ধ্যার পরে চামটা ঘাট নৌ-পুলিশ ফাঁড়ি ও করিমগঞ্জ থানার পুলিশ সদস্যরা উদ্ধার অভিযান চালিয়ে হাদিউর রহমান রুবেলকে হাওড়েরের পানি থেকে মৃত অবস্থায় উদ্ধার করে। তবে একরামকে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মমিনুল ইসলাম বলেন, একরামের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এর আগে হাদিউর রহমানের লাশও হস্তান্তর করা হয়। এ দুজনের মৃত্যু বিষয়ে থানায় অপমৃত্যু মামলা হচ্ছে।


আরো সংবাদ



premium cement