১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে মহিলা পুলিশ সদস্যসহ নতুন করে ৪ জন করোনায় আক্রান্ত

সোনারগাঁওয়ে মহিলা পুলিশ সদস্যসহ নতুন করে ৪ জন করোনায় আক্রান্ত -

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে থানা পুলিশের এক মহিলা সদস্যসহ নতুন করে আরো ৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় ২০ জনের নমুনা পরীক্ষার রির্পোটে ৪ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ৪ জনের মধ্যে ১ জন শিশু, ২ জন মহিলা ও ১ জন পুরুষ।

নমুনা সংগ্রহের তুলনায় আক্রান্তের সংখ্যা ২০ শতাংশ। বর্তমানে সোনারগঁওায়ে করোনা আক্রান্তের সংখ্যা ৫১০ জন। একদিনে নতুন করে সুস্থ হয়েছেন আরো ৪ জন। মোট সুস্থ হয়েছেন ৪৬৩ জন। মোট মৃত্যুবরণ করেছেন ২০ জন। বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন ২৭ জন।

সোমবার দুপুরে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা এ সব তথ্য জানান।

ডাক্তার পলাশ কুমার সাহা জানান, সোমবার নতুন করে ২০ জনের নমুনার রির্পোট পেয়েছি। তার মধ্যে ৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। বর্তমানে সোনারগাঁওয়ে করোনা আক্রান্তর সংখ্যা ৫১০ জন। তার দেয়া তথ্যমতে আক্রান্ত ৪ জনের মধ্যে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের  গোহাট্টা গ্রামে ১ জন পুরুষ, উপজেলা কোয়াটারে ১ জন মহিলা ও ১ জন শিশু এবং সোনারগাঁও থানা পুলিশের একজন মহিলা সদস্য কোভিট-১৯ এ আক্রান্ত হয়েছেন।

তিনি আরো জানান, এ পর্যন্ত সোনারগাঁও থেকে ২ হাজার ২২৯ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল