৩০ সেপ্টেম্বর ২০২০

সোনারগাঁওয়ে মহিলা পুলিশ সদস্যসহ নতুন করে ৪ জন করোনায় আক্রান্ত

সোনারগাঁওয়ে মহিলা পুলিশ সদস্যসহ নতুন করে ৪ জন করোনায় আক্রান্ত -

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে থানা পুলিশের এক মহিলা সদস্যসহ নতুন করে আরো ৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় ২০ জনের নমুনা পরীক্ষার রির্পোটে ৪ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ৪ জনের মধ্যে ১ জন শিশু, ২ জন মহিলা ও ১ জন পুরুষ।

নমুনা সংগ্রহের তুলনায় আক্রান্তের সংখ্যা ২০ শতাংশ। বর্তমানে সোনারগঁওায়ে করোনা আক্রান্তের সংখ্যা ৫১০ জন। একদিনে নতুন করে সুস্থ হয়েছেন আরো ৪ জন। মোট সুস্থ হয়েছেন ৪৬৩ জন। মোট মৃত্যুবরণ করেছেন ২০ জন। বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন ২৭ জন।

সোমবার দুপুরে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা এ সব তথ্য জানান।

ডাক্তার পলাশ কুমার সাহা জানান, সোমবার নতুন করে ২০ জনের নমুনার রির্পোট পেয়েছি। তার মধ্যে ৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। বর্তমানে সোনারগাঁওয়ে করোনা আক্রান্তর সংখ্যা ৫১০ জন। তার দেয়া তথ্যমতে আক্রান্ত ৪ জনের মধ্যে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের  গোহাট্টা গ্রামে ১ জন পুরুষ, উপজেলা কোয়াটারে ১ জন মহিলা ও ১ জন শিশু এবং সোনারগাঁও থানা পুলিশের একজন মহিলা সদস্য কোভিট-১৯ এ আক্রান্ত হয়েছেন।

তিনি আরো জানান, এ পর্যন্ত সোনারগাঁও থেকে ২ হাজার ২২৯ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।


আরো সংবাদ

সুবিধাজনক অবস্থায় আজারবাইজান, ব্যাপক ক্ষয়ক্ষতির শিকার আর্মেনিয়রা (১৯২৯১)আর্মেনিয়ান রেজিমেন্ট ধ্বংস করলো আজারবাইজান, শীর্ষ কমান্ডারের মৃত্যু (১৪১০৪)আর্মেনিয়া-আজারবাইজান তুমুল যুদ্ধ, নিহত বেড়ে ৯৫ (১৩০২৮)আজারবাইজানের সাথে যুদ্ধ : ইরান দিয়ে আর্মেনিয়ার অস্ত্র বহনের অভিযোগ সম্পর্কে যা বলছে তেহরান (৭৪২৯)স্বামীকে খুঁজতে এসে সন্তানের সামনে ধর্ষণের শিকার মা (৭২৯২)আজারবাইজান-আর্মেনিয়ার যুদ্ধের মর্টার এসে পড়লো ইরানে (৭২১৭)এমসি কলেজে গণধর্ষণ : স্বামীর কাছে ৫০ হাজার টাকা দাবি করে ধর্ষকরা (৬৪১৯)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৫৯৮৯)‘তুরস্ককে আবার আর্মেনীয়দের ওপর গণহত্যা চালাতে দেয়া হবে না’ (৫৬২১)আর্মেনিয়া এবং আজারবাইজান দ্বন্দ্ব: কোন দেশের সামরিক শক্তি কেমন? (৫৪৩৫)