৩১ অক্টোবর ২০২০

রাজবাড়ীতে নয়া দিগন্তের সাংবাদিকসহ নতুন করে করোনায় আক্রান্ত ১১৭

-

রাজবাড়ীতে বেড়েই চলছে করোনা রোগীর সংখ্যা। গত ৬ আগস্ট পাঠানো ২৪৩টি নমুনার রিপোর্ট রোববার জেলা স্বাস্থ্য বিভাগের হাতে এসে পৌছায়। এতে দেখা গেছে নতুন করে আরো ১১৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এটা এক দিনে রাজবাড়ীতে সব্বোর্চ আক্রান্ত।
এ নিয়ে রাজবাড়ী জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৫৯০ জনে।

আক্রান্তদের মধ্যে রয়েছেন সাংবাদিক, চিকিৎসক ও রাজনৈতিক নেতৃবৃন্দ। এর মধ্যে দৈনিক নয়া দিগন্তের রাজবাড়ী জেলা প্রতিনিধি এম. মনিরুজ্জামান রোববার করোনায় আক্রান্তের পজিটিভ রির্পোট পেয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৮৮৩ জন এবং মারা গেছেন ১৫ জন।
আক্রান্তদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলায় ৭৪ জন (১৩৬টা স্যাম্পল), পাংশা উপজেলার ২৫ জন (৫৭টা স্যাম্পল), কালুখালী উপজেলার ৩ জন (১৮ স্যাম্পল), বালিয়াকান্দি উপজেলার ৮ জন (২৩টা স্যাম্পল), গোয়ালন্দ উপজেলার ৭ জন (৯টা স্যাম্পল)।

রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মো: নুরুল ইসলাম জানান, জেলায় মোট আক্রান্তদের মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ৬৬৩ জন, হসপিটালে ভর্তি আছেন ২৯ জন, মোট স্যাম্পল পাঠানো হয়েছে ৭ হাজার ২৭১ জনের, স্যাম্পল পাওয়া গেছে ৭ হাজার ২৭১ জনের।

এদিকে, রাজবাড়ী সদর উপজেলা এলাকায় আক্রান্তদের মধ্যে রয়েছেন দৈনিক নয়া দিগন্তের রাজবাড়ী সংবাদদাতা এম. মনিরুজ্জামান। তিনি জানান, গত ৬ জুলাই রাজবাড়ী সদর হাসপাতালে নমুনা দিয়েছেন। রোববার সকালে সিভিল সার্জন অফিসের মেডিক্যাল অফিসার ডা. কনা রহমান ফোন করে জানান, তার করোনাভাইরাস পজিটিভ রিপোর্ট এসেছে। রিপোর্টে করোনা পজেটিভ হওয়ার পর তিনি ফোনে কিছু ওষুধের নাম বলে দিয়েছেন। আর বেশি অসুস্থ বোধ করলে রাজবাড়ী সদর হাসাপাতালের আইসোলেশনে ভর্তি হতে হবে বলে জানিয়েছেন। তবে বর্তমানে তিনি শারীরিক ভাবে অসুস্থতা বোধ করছেন।


আরো সংবাদ

অফিসে ধর্মীয় পোশাক, নোটিশ প্রত্যাহার করে দুঃখ প্রকাশ (১৪৮৮৫)ফরাসিদের শাস্তি দেয়ার অধিকার মুসলমানদের রয়েছে : মাহাথির (১৪৫১৩)নারীদের হিজাব, পুরুষের টাকনুর ওপর পোশাক পরে অফিসে আসার নির্দেশ (১০৮৫৫)ভারতের ম্যাপ থেকে কাশ্মির বাদ দিল সৌদি আরব (৯৪৯৪)রংপুরের জুয়েলকে যে অভিযোগে হত্যা করা হয়েছে তা মানতে রাজি নয় স্বজনরা (৯৩৩৯)বঙ্গোপসাগরে ভারতের মিসাইলের আঘাতে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত জাহাজ (৮০৭৫)ফ্রান্সে মহানবীকে (সা.) অবমাননার প্রতিবাদে বিক্ষোভ (৫৮৫২)ফরাসি যুবকদের উদ্দেশে বক্তব্য দেয়ায় ইরানের সর্বোচ্চ নেতার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বন্ধ (৫৮৪৮)আর্মেনিয়ার দুটি যুদ্ধবিমান ধ্বংস করলো আজারবাইজান (৪৪৩৯)নবাব সলিমুল্লাহর নাতি পরিচয়ে কোটি কোটি টাকা আত্মসাৎ (৩৯৬৬)