২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আড়াইহাজারে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

আড়াইহাজারে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার -

নারায়ণগঞ্জের আড়াইহাজারে হোসনেয়ারা (২৬) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। রোববার দুপুরে তার শোবার ঘর থেকে লাশ উদ্ধার করে করে পুলিশ। ঘটনার পর থেকে তার স্বামী হৃদয় হোসেন পলাতক রয়েছেন।

আড়াইহাজার থানা পুলিশের উপপরিদর্শক (এস আই) রিয়াদ জানান, উপজেলার কাইমপুর গ্রামের হৃদয় হোসেনের ২য় স্ত্রী হোসনেয়ারা। তার বাবার বাড়ি কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচরের কোনাপাড়ায়। মাত্র এক মাস আগে হৃদয়ের সাথে হোসেনেয়ারার বিয়ে হয়। এরপর তারা উপজেলার তিন গাঁও গ্রামে যুবরাজ আ: রাজ্জাক নামে এক ব্যাক্তির বাসায় ভাড়া থাকতেন। পারিবারিক কলহের জের ধরে হোসনেয়ারারা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পুলিশ রোববার দুপুরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হলেও ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে।


আরো সংবাদ



premium cement
আদমদীঘিতে ২৩০ চালকল বন্ধ : বেকার ৭ হাজার শ্রমিক সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী

সকল