২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সদরপুরে প্রেমিকাকে ধর্ষণ মামলায় কারাগারে প্রেমিক

-

ফরিদপুরের সদরপুরে এক তরুণীকে (১৯) ধর্ষণের অভিযোগে সদরপুর থানায় অপহরণ ও ধর্ষণ মামলা হয়েছে। এ মামলার আসামি মো: ইব্রাহিম মোল্লা নামে এক তরুণকে (২২) গ্রেফতার করেছে পুলিশ।

ওই তরুণী ও তরুণের বাড়ি সদরপুরের আকটের চর ইউনিয়নের পাশাপাশি দুইটি গ্রামে। তরুণী ফরিদপুরের একটি কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী। ওই তরুণ ঢাকার একটি কলেজে অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

রোববার সকালে সদরপুর থানায় আপহরণ ও ধর্ষণের অভিযোগে এ মামলাটি দায়ের করেন ওই তরুণীর বাবা। মামলা দায়েরে পর সদরপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ওই তরুণকে গ্রেফতার করে জেলার চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দেন। অপরদিকে ওই তরুণীর শারীরিক পরীক্ষা করানোর জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠিয়ে দেয়।

এলাকাবাসী সুত্রে জানা যায়, গত প্রায় চার বছর ধরে ওই দুই তরুণ তরুণীর মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল। গত ৪ আগস্ট ইব্রাহিম ওই তরুণীকে একই গ্রামে তার চাচাতো ভায়ের ফাঁকা বাড়িতে নিয়ে রাত কাটান। এ ব্যাপারে পরবর্তিতে এলাকায় বিচার সালিসী বসলে ইব্রাহিম ওই তরুণীকে বিয়ে করতে অস্বীকার করেন। এ প্রেক্ষাপটে ওই তরুণীর বাবা ওই তরুণকে একমাত্র আসামি করে অপহরণসহ ধর্ষণের অভিযোগে এ মামলাটি করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদরপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল খায়ের বলেন, ইব্রাহিমের বিরুদ্ধে থানায় অপহরণসহ ধর্ষণ মামলা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে জেলার মূখ্য বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দিয়েছে। এ দিকে শারীরিক পরীক্ষার জন্য ওই তরুণীকে ফরিদপুর মেডিক্যাল হাসপাতালে ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১

সকল