২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মির্জাপুরে ডোবা থেকে দুই বন্ধুর গলাকাটা লাশ উদ্ধার

মির্জাপুরে ডোবা থেকে দুই বন্ধুর গলাকাটা লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইলের মির্জাপুরে দুই বন্ধুর গলা কাটা লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে মির্জাপুর উপজেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরী দল এবং মির্জাপুর থানা পুলিশ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সোহাগপাড়া এলাকার যুঁইযুঁথি ফিলিং স্টেশনের উত্তর পাশের একটি ডোবা থেকে এই দুই জনের গলাকাটা লাশ ও একটি মোটরসাইকেল উদ্ধার করে।

নিহতরা হলেন, কুড়িগ্রামের চিলমারী উপজেলার শান্তিনগর গ্রামের ফরিদ হোসেন বেপারীর ছেলে মাসুদ রানা (৩৬) ও রংপুর কতোয়ালী উপজেলার চানবাড়ি গ্রামের মকবুল হোসেনের ছেলে মো: মামুন (৩৪)।
মামুনের শালক বোরহান উদ্দিন জানান, মামুন ও মাসুদ দুই বন্ধু। মামুন গাজীপুরের জিরানী চক্রবর্তী এলাকায় গ্রামীণ ফ্রেবিক্স নামে একটি কারখানায় কাজ করতেন এবং মাসুদ মুদির দোকান করতেন। ঈদের ছুটি শেষে দুই বন্ধু গতকাল শুক্রবার মোটরসাইকেল নিয়ে গাজীপুরের উদ্দেশে রওয়ানা দেন তারা। শনিবার পুলিশের মাধ্যমে তারা জানতে পারেন তাদের দুজনের গলাকাটা লাশ পাওয়া গেছে। গলাকাটার রহস্য কী তারা বুঝে উঠতে পারছেন না বলে জানান।

মির্জাপুর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন মাস্টার মো: আরিফুল ইসলাম এবং মির্জাপুর থানার সহকারী উপ পরিদর্শক দিপু জানান, সকালে স্থানীয় লোকজন ওই ডোবার পানিতে একটি মোটরসাইকেলের হেলমেট ও একটি লাশ ডুবন্ত অবস্থায় দেখে তাদের খবর দেয়। তারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে যৌথ অভিযান চালিয়ে প্রথমে একটি লাশ ও একটি মোটরসাইকেল উদ্ধার করে। ডুবুরী দল ২০ মিনিট পরে আরো একটি লাশ পানির নিচে ডুবন্ত অবস্থায় উদ্ধার করে। উদ্ধারকৃত দুই যুবকের লাশ গলাকাটা ছিল। ঘটাস্থল থেকে কয়েকটি কাপড়ের ব্যাগ, কয়েকটি মোবাইল ফোন এবং একটি মোটরসাইকেল (ঢাকা-মেট্রো ল-২৭-৫৫৩৮) উদ্ধার হয়েছে।

এদিকে ঘটনার খবর পেয়ে সহকারী পুলিশ সুপার দীপংকর ঘোষ (মির্জাপুর সার্কেল), মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মো: সায়েদুর রহমান এবং ওসি (তদন্ত) মো: গিয়াস উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মো: সায়েদুর রহমান বলেন, তাদের ধারণা মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধুর গলায় বিদ্যুতের তার জড়িয়ে কেটে মারা গেছেন। মূল ঘটনা উৎঘাটনের জন্য পুলিশ তদন্ত করে যাচ্ছে। থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement