২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সাটুরিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

সাটুরিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২ -

মানিকগঞ্জের সাটুরিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছে। নিহতরা হলেন, রবিউল ইসলাম (৭) ও মো. জামাল হোসেন (৬৫)। এ ঘটনায় এক মোটরসাইকেল চালককে আটক করেছে পুলিশ।

সাটুরিয়া থানার উপ পরিদর্শক (এসআই) সামছুল ইসলাম বলেন, শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার হরগজ পূর্বনগর মসজিদের সামনের সড়কে শিশু রবিউল ইসলাম রাস্তা পার হবার সময় অটোভ্যানের চাপায় ঘটনাস্থলেই রবিউল মারা যায়। সে ধূল্যা গ্রামের রফিকুল ইসলামের পুত্র।

সাটুরিয়ার থানার উপ পরিদর্শক (এসআই) মো. সফিক বলেন, অপরদিকে উপজেলার সাটুরিয়া-বালিয়াটি সড়কের সওদাগর পাড়ার হাতি গেটের সামনে শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে মোটরসাইকেল-বাইসাইকেলের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে বাইসাইকেল আরোহী মো. জামাল হোসেন (৬৫) মারাত্বক আহত হলে তাকে সাভারের একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। জামাল সাটুরিয়া ইউনিয়নের পর্দানপুর গ্রামের মৃত সোবহান আলীর ছেলে।

সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মতিয়ার রহমান মিঞা নয়া দিগন্তকে বলেন, শিশু রবিউলের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। জামাল হোসেনের মরদেহ সাভার থেকে সাটুরিয়া থানায় আনার প্রক্রিয়া চলছে। তবে মোটরসাইকেল চালককে আটক করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন

সকল