১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে শ্যালিকার প্রেমে বাঁধা দেওয়ায় দুলাভাই খুন, প্রেমিক গ্রেফতার

গাজীপুরে শ্যালিকার প্রেমে বাঁধা দেওয়ায় দুলাভাই খুন, প্রেমিক গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে প্রেমে বাঁধা দেওয়ায় শ্যালিকার প্রেমিকের ছুরিকাঘাতে দুলাভাই খুন হয়েছেন। এ ঘটনায় শুক্রবার ঘাতক প্রেমিককে গ্রেফতার করেছে র‌্যাব-১’র সদস্যরা।

গ্রেফতারকৃতের নাম মো: আসিফ হায়দার ওরফে আলমগীর (২৫)। তিনি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার নারায়নপুর ইচাখিলা গ্রামের মো: জাকারিয়ার ছেলে। ঢাকার মানিকদি কাজীবাড়ি এলাকায় থেকে তিনি পিকআপ চালাতেন।

র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানি পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানিনী কমান্ডার লে: কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের পূর্ব চান্দনা এলাকায় স্বপরিবারে ভাড়া থাকেন লালমনিরহাট জেলা সদরের কাশিনাথ ঝাড় এলাকার রুবেল মিয়া (৩৪)। তিনি এলাকায় ব্যাটারি চালিত অটোরিক্সা চালাতেন। প্রায় ৮ মাস আগে রুবেল মিয়ার শ্যালিকা শিমুর সাথে মোবাইল ফোনে পরিচয় হয় পিকআপ চালক আলমগীরের। একপর্যায়ে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এ খবর জানতে পেরে রুবেল তার শ্যালিকার প্রেমিক আলমগীর সম্পর্কে খোঁজখবর নেন। আলমগীর একজন মাদক সেবনকারী ও উচ্ছৃঙ্খল প্রকৃতির জানতে পেরে রুবেল তার শ্যালিকার সাথে আলমগীরের সম্পর্ক মেনে নিতে পারেননি। তিনি শিমু-আলমগীরের প্রেমে বাঁধা দেন এবং সম্পর্ক রাখতে নিষেধ করেন। এতে রুবেলের উপর ক্ষিপ্ত হয় আলমগীর। প্রেমে বাঁধা দেওয়ায় গত রোববার রাতে (২ আগস্ট) বাসায় ফেরার পথে রুবেলের পথরোধ করেন আলমগীর।

তিনি আরো জানান, দু’জনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে রুবেলকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায় আলমগীর। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রুবেলকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে রুবেল মারা যান।

এ ঘটনায় নিহতের স্ত্রী শাফি আক্তার বাদী হয়ে পরদিন (বুধবার) জিএমপির বাসন থানায় মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে র‌্যাব-১’র পোড়াবাড়ি ক্যাম্পের সদস্যরা শুক্রবার দুপুরে রাজধানীর মিরপুরের ইসিবি চত্বর এলাকা হতে আলমগীরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আলমগীর র‌্যাবের কাছে রুবেলকে হত্যার কথা স্বীকার করেছেন।


আরো সংবাদ



premium cement