২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শিবপুরে তৃতীয় শ্রেণির ছাত্রীর লাশ উদ্ধার, মৃত্যু নিয়ে রহস্য

শিবপুরে তৃতীয় শ্রেণির ছাত্রীর লাশ উদ্ধার, মৃত্যু নিয়ে রহস্য - ছবি : নয়া দিগন্ত

নরসিংদীর শিবপুরে ঝুমা আক্তার (১২) নামের এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে শিবপুর মডেল থানা পুলিশ এ লাশ উদ্ধার করে।
নিহত ঝুমা আক্তার শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের শিমুলিয়া গ্রামের মুকুল মিয়ার মেয়ে ও স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

নিহতের বাবা মুকুল মিয়া জানান, বৃহস্পতিবার বিকেলে বাড়ির পাশে মাদরাসার টিউবওয়েলে গোসল করতে গিয়ে নিখোঁজ হন ঝুমা। পরে অনেক খোঁজাখুজি করে কোথাও পাওয়া যায়নি তাকে। শুক্রবার দুপুরে বাড়ির পাশের একটি কলাবাগানে লাশ দেখতে পেয়ে এলাকার লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়।

শিবপুর মডেল থানার ওসি (তদন্ত) মমিনুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কলাবাগানে নিয়ে এক বা একাধিক ব্যক্তি ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে তাকে শ্বাসরোধ ও গলা কেটে হত্যা করেছে। প্রকৃত ঘটনা উদঘাটনে লাশটি ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট এলে মৃত্যুর কারণ নিশ্চিত করে বলা যাবে। এ ঘটনায় নির্মাণাধীন মাদরাসার চার শ্রমিককে প্রথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।


আরো সংবাদ



premium cement