২১ সেপ্টেম্বর ২০২০

লেবুবাগানে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা দুই সন্তানের জনকের

লেবুবাগানে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা দুই সন্তানের জনকের -

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় ৫ম শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক যুবকের বিরুদ্ধে মামলা করা হয়েছে। বুধবার সন্ধ্যায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে সাটুরিয়া থানায় মামলাটি করেন। অভিযুক্ত যুবকের নাম মো: হাবেজ আলী (৩৮)। তিনি নাশুরপুর এলাকার মৃত কব্দুল আলীর ছেলে। তিনি দুই সন্তানের জনক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার সন্ধ্যায় ফুফুরবাড়ি থেকে ফিরছিল ওই ছাত্রী। উপজেলার জালশুকা নাশুরপুর এলাকার ধলেশ্বরী নদী তীরে পৌঁছালে লম্পট হাবেজ আলী ওই ছাত্রীর মুখ চেপে ধরে জোর করে লেবু ক্ষেতে নিয়ে ধর্ষণ চেষ্টা চালায়। এ সময় ওই ছাত্রীর চিৎকারে দাদী ও তার ভাই ছুটে এলে হাবেজ আলী দ্রুত সটকে পড়েন। পরে ঘটনাটি কাউকে না জানাতে তিনি ওই ছাত্রীকে ভয়ভীতি দেখান।

পরদিন সকালে ঘটনাটি সাটুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশরাফুল আলমকে জানায় ওই ছাত্রীর পরিবার। ন্যায় বিচারের স্বার্থে ইউএনওর পরামর্শে শিক্ষার্থীর বাবা বাদী হয়ে সাটুরিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

বিষয়টি জানাজানি হলে শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয়দের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। এ ঘটনায় অভিযুক্ত যুবকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন তারা।

এ বিষয়ে অভিযুক্ত হাবেজের বাড়িতে গেলে তিনি নিজেকে নির্দোষ দাবি করে বলেন তিনি ষড়যন্ত্রের শিকার।

সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মতিয়ার রহমান মিঞা বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে দোষীকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।


আরো সংবাদ