২৮ সেপ্টেম্বর ২০২০

মানিকগঞ্জে বাসচাপায় স্বামী-স্ত্রী নিহত, আহত ১০

মানিকগঞ্জে বাসচাপায় স্বামী-স্ত্রী নিহত, আহত ১০ -

মানিকগঞ্জে ঢাকা-আরিচা মহাসড়কের মুলজান এলাকায় পাটুরিয়ামুখী একটি বাসচাপায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন। বৃহস্পতিবার সকাল সোয়া ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত ও আহতদের মানিকগঞ্জ জেলা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

মানিজগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের সিনিয়র জেনারেল ম্যানেজার আব্দুর রশিদ মৃধা জানান, সকালে পল্লী বিদ্যুৎ অফিসের বিলিং সেক্টরে কর্মরত ইয়াসমিনকে অফিসে পৌঁছে দেওয়ার জন্য তার স্বামী হুমায়ুন মোটরসাইকেল যোগে অফিসে আসার সময় অফিস গেটের সামনে গোল্ডেন পরিবহনের একটি বাসের চাপায় পিষ্ট হন। এতে স্থলেই মারা যান হুমায়ুন। আর মানিকগঞ্জ জেলা হাসপাতালে নেওয়ার পর দায়িত্বরত চিকিৎসক ইয়াসমিনকে মৃত ঘোষণা করেন। ওই বাসে থাকা অন্তত ১০ যাত্রী আহত হয়েছেন।

ঘটনার সত্যতা স্বীকার করে গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত ওসি মনিরুল ইসলাম বলেন, গোল্ডেন লাইনের ওই বাসটিকে (ঢাকা মেট্টো ব-১৪-৫৮২৩) আটক করা হলেও এর চালক পলিয়ে গেছে।

বাসচাপায় নিহত ইয়াসমিন বেগম (৪০) মুলজান পল্লী বিদ্যুৎ অফিসের বিলিং সেক্টরে কর্মরত ছিলেন। একই দুর্ঘটনায় নিহত ইয়াসমিনের স্বামী হুমায়ুন আহম্মেদ ঢাকা সিটি কর্পোরেশনে চাকরি করতেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। ইয়াসমিন দম্পতি মানিকগঞ্জ জেলা শহরের উত্তর সেওতা এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন।


আরো সংবাদ

নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (১৮৩৫০)ছাত্রাবাসে গণধর্ষণ : সেই রাতের ঘটনা আদালতকে জানালেন ভুক্তভোগী গৃহবধূ (১১১৬৩)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১০৩৩৩)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৮০৪১)করোনার দ্বিতীয় ঢেউ : বাড়বে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি (৭৮৭৫)আজারবাইজানের পাশে দাঁড়ালেন এরদোগান, আর্মেনিয়াকে হুমকি (৬৮৩১)যে কারণে আবারো ভয়াবহ যুদ্ধে জড়ালো আর্মেনিয়া-আজারবাইজান (৬০৩৬)সিসিবিরোধী অব্যাহত বিক্ষোভে উত্তাল মিসর (৫৩৯৭)এবার মথুরা! ঈদগাহ মসজিদ সরিয়ে জমি ফেরানোর দাবিতে আদালতে ‘‌ভগবান শ্রীকৃষ্ণ’‌ (৫২৬৯)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (৪৭১০)