২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মানিকগঞ্জে বাসচাপায় স্বামী-স্ত্রী নিহত, আহত ১০

মানিকগঞ্জে বাসচাপায় স্বামী-স্ত্রী নিহত, আহত ১০ -

মানিকগঞ্জে ঢাকা-আরিচা মহাসড়কের মুলজান এলাকায় পাটুরিয়ামুখী একটি বাসচাপায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন। বৃহস্পতিবার সকাল সোয়া ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত ও আহতদের মানিকগঞ্জ জেলা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

মানিজগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের সিনিয়র জেনারেল ম্যানেজার আব্দুর রশিদ মৃধা জানান, সকালে পল্লী বিদ্যুৎ অফিসের বিলিং সেক্টরে কর্মরত ইয়াসমিনকে অফিসে পৌঁছে দেওয়ার জন্য তার স্বামী হুমায়ুন মোটরসাইকেল যোগে অফিসে আসার সময় অফিস গেটের সামনে গোল্ডেন পরিবহনের একটি বাসের চাপায় পিষ্ট হন। এতে স্থলেই মারা যান হুমায়ুন। আর মানিকগঞ্জ জেলা হাসপাতালে নেওয়ার পর দায়িত্বরত চিকিৎসক ইয়াসমিনকে মৃত ঘোষণা করেন। ওই বাসে থাকা অন্তত ১০ যাত্রী আহত হয়েছেন।

ঘটনার সত্যতা স্বীকার করে গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত ওসি মনিরুল ইসলাম বলেন, গোল্ডেন লাইনের ওই বাসটিকে (ঢাকা মেট্টো ব-১৪-৫৮২৩) আটক করা হলেও এর চালক পলিয়ে গেছে।

বাসচাপায় নিহত ইয়াসমিন বেগম (৪০) মুলজান পল্লী বিদ্যুৎ অফিসের বিলিং সেক্টরে কর্মরত ছিলেন। একই দুর্ঘটনায় নিহত ইয়াসমিনের স্বামী হুমায়ুন আহম্মেদ ঢাকা সিটি কর্পোরেশনে চাকরি করতেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। ইয়াসমিন দম্পতি মানিকগঞ্জ জেলা শহরের উত্তর সেওতা এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন।


আরো সংবাদ



premium cement