২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে মাদক বিক্রিতে বাধা দেয়ায় একই পরিবারের ৫ জনকে পিটিয়ে জখম

সোনারগাঁওয়ে মাদক বিক্রিতে বাধা দেয়ায় একই পরিবারের ৫ জনকে পিটিয়ে জখম - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বাড়ির সামনে মাদক বিক্রি ও সেবনে বাধা দেয়ায় একই পরিবারের পাঁচজনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার বিকেলে উপজেলার পিরোজপুর ইউনিয়ানের মৃধাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আহতদের বাবা হাজী কামরুল হাসান বুধবার রাতে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগকারী হাজী কামরুল হাসান জানান, পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের মোতালেব, মাজহারুল, মোশারফ, মাসুদ, রাসেল, মাহফুজসহ আরো বেশ কয়েকজনের সহযোগিতায় সুজন, শাকিল, রাজু ও হৃদয় মৃধাকান্দি গ্রামে আমার নিজ বাড়ি রুদ্রভিলার সামনে মাদক সেবন ও বেচাকেনা করত। এতে আমার ছেলে রোবায়েত আহাম্মেদ রুদ্র তাদের বাধা দিলে তারা ক্ষিপ্ত হয়ে বুধবার বিকেলে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আমার বাড়িতে অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা বাড়িঘরে ভাঙচুর ও লুটপাট চালায় । অভিযুক্তদের ধারালো ছুরির আঘাতে আমার পরিবারের রোবায়েত আহাম্মেদ রুদ্র, মেহেদী, মাহাবুব হোসেন, জোৎস্না বেগম ও জুমনা বেগম মারাত্নক জখম হয়।

আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে । এ বিষেয়ে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এলাকাবাসীর অভিযোগ হামলাকারীদের মধ্যে অনেকেই দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় একাধিক মামলা রয়েছে।

সোনারগাঁও থানার ওসি (তদন্ত) শরীফ আহমেদ বলেন, হামলা ও ভাঙচুরের ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ

সকল