২২ সেপ্টেম্বর ২০২০

সোনারগাঁওয়ে মাদক বিক্রিতে বাধা দেয়ায় একই পরিবারের ৫ জনকে পিটিয়ে জখম

সোনারগাঁওয়ে মাদক বিক্রিতে বাধা দেয়ায় একই পরিবারের ৫ জনকে পিটিয়ে জখম - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বাড়ির সামনে মাদক বিক্রি ও সেবনে বাধা দেয়ায় একই পরিবারের পাঁচজনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার বিকেলে উপজেলার পিরোজপুর ইউনিয়ানের মৃধাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আহতদের বাবা হাজী কামরুল হাসান বুধবার রাতে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগকারী হাজী কামরুল হাসান জানান, পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের মোতালেব, মাজহারুল, মোশারফ, মাসুদ, রাসেল, মাহফুজসহ আরো বেশ কয়েকজনের সহযোগিতায় সুজন, শাকিল, রাজু ও হৃদয় মৃধাকান্দি গ্রামে আমার নিজ বাড়ি রুদ্রভিলার সামনে মাদক সেবন ও বেচাকেনা করত। এতে আমার ছেলে রোবায়েত আহাম্মেদ রুদ্র তাদের বাধা দিলে তারা ক্ষিপ্ত হয়ে বুধবার বিকেলে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আমার বাড়িতে অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা বাড়িঘরে ভাঙচুর ও লুটপাট চালায় । অভিযুক্তদের ধারালো ছুরির আঘাতে আমার পরিবারের রোবায়েত আহাম্মেদ রুদ্র, মেহেদী, মাহাবুব হোসেন, জোৎস্না বেগম ও জুমনা বেগম মারাত্নক জখম হয়।

আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে । এ বিষেয়ে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এলাকাবাসীর অভিযোগ হামলাকারীদের মধ্যে অনেকেই দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় একাধিক মামলা রয়েছে।

সোনারগাঁও থানার ওসি (তদন্ত) শরীফ আহমেদ বলেন, হামলা ও ভাঙচুরের ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

জাতিসঙ্ঘের ৭৫ বছর : ভাষণ দিলেন না ট্রাম্প তালেবান যোদ্ধাদের হামলায় আফগান নিরাপত্তা বাহিনীর ১৪ সদস্য নিহত নিরাপদ ব্যাংকিং ব্যবস্থা প্রতিষ্ঠায় টিআইবির ১০ দফা সাহাবায়ে কিরামের বীরত্ব খালেদার চিকিৎসা নিয়ে বিএনপি নোংরা রাজনীতি করছে : হানিফ সাভারে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে আটক ৬ বাংলাদেশ-মিয়ানমার : সামরিক শক্তিতে কে এগিয়ে? বরিশালে মুজিব জন্মশতবর্ষ অনুষ্ঠানের কেক নিয়ে যাওয়া সেই অধ্যক্ষ বরখাস্ত করোনায় মারা গেলেন স্বাধীন বাংলা ফুটবল দলের নওশেরুজ্জামান প্রধানমন্ত্রীর অনুদানের টাকা থেকে বঞ্চিত করায় সৈয়দপুরের সাংবাদিকদের মানববন্ধন ‘দেশি পেঁয়াজের ওপর নির্ভরশীলতা বাড়াতে হবে’

সকল