২৮ সেপ্টেম্বর ২০২০

মানিকগঞ্জে ৩১ সাংবাদিক পেলেন প্রণোদনার চেক

মানিকগঞ্জে ৩১ সাংবাদিক পেলেন প্রণোদনার চেক - নয়া দিগন্ত

করোনা পরিস্থিতিতে মানিকগঞ্জের ৩১ সাংবাদিক পেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া প্রণোদনার চেক। বুধবার সকালে জেলা প্রশাসক এসএম ফেরদৌস প্রত্যেকের হাতে ১০ হাজার টাকার চেক তুলে দেন।

মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানুর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট গোলাম মহীউদ্দীন ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব।

এদিকে প্রণোদনা বঞ্চিত সাংবাদিকরা ক্ষোভ ও হতাশা প্রকাশ করেন। তাদের দাবি আমারা সবাই ঝুকি নিয়েই মিডিয়ায় কাজ করি। আমরা কোন বিশেষ দলের বা মতের পক্ষে সংবাদ প্রেরণ করি না। আমরা সরকারের উন্নয়নমূলক সংবাদ পাঠানো সহ সব ধরনের সংবাদই করে থাকি। এক জন সংবাদিকের যে দায়িত্ব আমরা তাই পালন করি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনার আমার সবারই প্রধানমন্ত্রী এবং তার দেয়া সহায়তা পাবার অধিকার আমাদের সবারই আছে। এখানে অর্থটাই বড় বিষয় না বিষয়ট কিন্তু সম্মান ও স্বীকৃতিরও। সবাই একই সাথে একই মাঠে কাজ করি তাহলে এমন বিভাজন কেন? মিডিয়া কর্তৃপক্ষ বিভিন্ন মত ও পথের হতে পারে কিন্তু আমরা তো সংবাদ মাধ্যম কর্মী।

এ বিষয়ে ক্ষুব্ধ সাংবাদিকরা ক্লাবের সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তীর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমরা প্রেসক্লাবের সকল সাংবাদিকদের নামই প্রেরণ করেছিলাম কিন্তু সরকারের কর্তৃপক্ষ তাদের পছন্দমত সাংবাদিকদের একটা তালিকা ও ফরম আমাদের দিয়েছে। তবে আমরা সবাইকে সহায়তা দেয়ার দাবী জানিয়েছি।

 


আরো সংবাদ

নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (১৮৩৫০)ছাত্রাবাসে গণধর্ষণ : সেই রাতের ঘটনা আদালতকে জানালেন ভুক্তভোগী গৃহবধূ (১১১৬৩)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১০৩৩৩)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৮০৪১)করোনার দ্বিতীয় ঢেউ : বাড়বে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি (৭৮৭৫)আজারবাইজানের পাশে দাঁড়ালেন এরদোগান, আর্মেনিয়াকে হুমকি (৬৮৩১)যে কারণে আবারো ভয়াবহ যুদ্ধে জড়ালো আর্মেনিয়া-আজারবাইজান (৬০৩৬)সিসিবিরোধী অব্যাহত বিক্ষোভে উত্তাল মিসর (৫৩৯৭)এবার মথুরা! ঈদগাহ মসজিদ সরিয়ে জমি ফেরানোর দাবিতে আদালতে ‘‌ভগবান শ্রীকৃষ্ণ’‌ (৫২৬৯)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (৪৭১০)