২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

মানিকগঞ্জে নৌকাডুবির ঘটনা আরো দুইজনের লাশ উদ্ধার

মানিকগঞ্জে নৌকাডুবির ঘটনা আরো দুইজনের লাশ উদ্ধার -

মানিকগঞ্জের দৌলতপুরে নৌকাডুবির ঘটনায় আরো দুইজনের লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। বুধবার সকালে উপজেলার চরমাস্তল গ্রামের বল থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

স্বজন ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার চরমাস্তল এলাকায় নৌকাডুবির স্থল থেকে ৬শ’ গজ দূরে দুইজনের লাশ ভাসমাতে দেখে স্থানীয়রা স্বজনদের খবর দেয়। পরে তারা এসে লাশ শনাক্ত করেন। নিহত একজনের নাম মিথিলা (১২) ও আরেকজনের নাম শান্ত (১১)।

এর আগে মঙ্গলবার পাশের জিয়নপুর গ্রামের আবুডাঙ্গা গ্রামে বোনের বাড়ি যাওয়ার সময় বিলে ঝড়ের কবলে পড়ে হনুফা (৩৭) তার বোন রোকসানা (২৮) ও ভাই রিয়াজুল (১৩) পানিতে ডুবে ঘটনাস্থলে মারা যায়।

নিহত শান্তর বাবা মোজ্জামেল হক জানায়, সকালে ছেলের লাশ পেলাম, গতকাল (মঙ্গলবার) রাতে একই ঘটনায় স্ত্রী হনুফার লাশ কবর দিয়েছি। এমন ঘটনা আর কারো যেন না ঘটে। আমি নিঃস্ব হয়ে গিয়েছি ভাই। বন্যা আর ঝড় আমার সব কেড়ে নিয়েছে।

আবুডাঙ্গা গ্রামের আব্দুল রেজাউল বলেন, আমাদের গ্রামে শোকে রছাড়া নেমে এসেছে। আমরা নিহতের জন্য সকলেই কাছে দোয়া চাই।

চকমিরপুর ইউনিয়নের চেয়ারম্যান এসএম শফিকুল ইসলাম জানায়, লাশ উদ্ধারের পর তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এমন নিঃস্ব পরিবারের প্রতি আমার ইউনিয়নের পক্ষ থেকে সবসময় নজর থাকবে।


আরো সংবাদ



premium cement
শিশুদের বিকাশে অটিজম অভিভাবকদের সচেতনতা ফরিদপুরে মন্দিরে আগুন : দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী

সকল