৩০ সেপ্টেম্বর ২০২০

মানিকগঞ্জে নৌকাডুবির ঘটনা আরো দুইজনের লাশ উদ্ধার

মানিকগঞ্জে নৌকাডুবির ঘটনা আরো দুইজনের লাশ উদ্ধার -

মানিকগঞ্জের দৌলতপুরে নৌকাডুবির ঘটনায় আরো দুইজনের লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। বুধবার সকালে উপজেলার চরমাস্তল গ্রামের বল থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

স্বজন ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার চরমাস্তল এলাকায় নৌকাডুবির স্থল থেকে ৬শ’ গজ দূরে দুইজনের লাশ ভাসমাতে দেখে স্থানীয়রা স্বজনদের খবর দেয়। পরে তারা এসে লাশ শনাক্ত করেন। নিহত একজনের নাম মিথিলা (১২) ও আরেকজনের নাম শান্ত (১১)।

এর আগে মঙ্গলবার পাশের জিয়নপুর গ্রামের আবুডাঙ্গা গ্রামে বোনের বাড়ি যাওয়ার সময় বিলে ঝড়ের কবলে পড়ে হনুফা (৩৭) তার বোন রোকসানা (২৮) ও ভাই রিয়াজুল (১৩) পানিতে ডুবে ঘটনাস্থলে মারা যায়।

নিহত শান্তর বাবা মোজ্জামেল হক জানায়, সকালে ছেলের লাশ পেলাম, গতকাল (মঙ্গলবার) রাতে একই ঘটনায় স্ত্রী হনুফার লাশ কবর দিয়েছি। এমন ঘটনা আর কারো যেন না ঘটে। আমি নিঃস্ব হয়ে গিয়েছি ভাই। বন্যা আর ঝড় আমার সব কেড়ে নিয়েছে।

আবুডাঙ্গা গ্রামের আব্দুল রেজাউল বলেন, আমাদের গ্রামে শোকে রছাড়া নেমে এসেছে। আমরা নিহতের জন্য সকলেই কাছে দোয়া চাই।

চকমিরপুর ইউনিয়নের চেয়ারম্যান এসএম শফিকুল ইসলাম জানায়, লাশ উদ্ধারের পর তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এমন নিঃস্ব পরিবারের প্রতি আমার ইউনিয়নের পক্ষ থেকে সবসময় নজর থাকবে।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৬)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)