২৮ সেপ্টেম্বর ২০২০

বিষধর সাপ কেড়ে নিল স্কুল ছাত্রীর প্রাণ

বিষধর সাপ কেড়ে নিল স্কুল ছাত্রীর প্রাণ - সংগৃহীত

মানিকগঞ্জের সাটুরিয়ায় ঘুমের মধ্যে সাপের কামড়ে নওশিন আক্তার (১৫) নামের এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। বুধবার সকালে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নওশিন আক্তার উপজেলার হরগজ ইউনিয়নের নয়াপাড়া গ্রামের আউলাদ হোসেনের মেয়ে। সে ঢাকার একটি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিল। ঈদের ছুটিতে তারা দাদার বাড়িতে বেড়াতে আসে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাতে খাওয়া দাওয়া শেষে তাদের বাড়িতে পরিবারের সঙ্গে ঘুমিয়ে যায় নওশিন। রাত ৩টার দিকে তাকে বিষধর সাপ দংশন করে। পরে রাতেই তাকে মানিকগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সকালে নওশিন মারা যায়।

স্থানীয় হরগজ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন খান জ্যোতি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতেই মানিকগঞ্জ সদর হাসপাতাল থেকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বুধবার চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।


আরো সংবাদ

নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (১৮৩৫০)ছাত্রাবাসে গণধর্ষণ : সেই রাতের ঘটনা আদালতকে জানালেন ভুক্তভোগী গৃহবধূ (১১১৬৩)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১০৩৩৩)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৮০৪১)করোনার দ্বিতীয় ঢেউ : বাড়বে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি (৭৮৭৫)আজারবাইজানের পাশে দাঁড়ালেন এরদোগান, আর্মেনিয়াকে হুমকি (৬৮৩১)যে কারণে আবারো ভয়াবহ যুদ্ধে জড়ালো আর্মেনিয়া-আজারবাইজান (৬০৩৬)সিসিবিরোধী অব্যাহত বিক্ষোভে উত্তাল মিসর (৫৩৯৭)এবার মথুরা! ঈদগাহ মসজিদ সরিয়ে জমি ফেরানোর দাবিতে আদালতে ‘‌ভগবান শ্রীকৃষ্ণ’‌ (৫২৬৯)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (৪৭১০)