১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

৭ দিনেও সন্ধান পাওয়া যায়নি নিখোঁজ ২ ভাইয়ের

নিখোঁজ দুই ভাই সুফি ও সানি - ছবি : নয়া দিগন্ত

ঢাকার ধামরাইয়ে সালেহুন সিদ্দিক সুফি (১৩) ও সাকরান সাজিদ সানি (৬) নামের দুই ভাই গত বৃহস্পতিবার থেকে নিখোঁজ রয়েছে। বধুবার পর্যন্ত নিখোঁজের সাত দিন হলেও আইন-শৃঙ্খলা বাহিনী শিশু দুটির কোনো সন্ধান দিতে পারেনি।

গত বৃহস্পতিবার সকালে দুই ভাই মা সোনিয়ার কাছে বাসার একটু দুরে হাজিপুর ব্রিজে বন্যার পানি দেখার কথা বলে বাসা থেকে বের হয়। এরপর থেকে তারা আর বাসায় ফেরেনি।

নিখোঁজদের বাবা মনিরুল ইসলাম ওই দিনই (৩০ জুলাই) ধামরাই থানায় সাধারণ ডায়েরি করেন। ডাইরি নং ১৩২৯।

তাদের বাবার বাড়ি ঝিনাইদহ জেলার মহেশপুর থানার বাথানগাছী গ্রামে। বর্তমানে ধামরাই পৌরশহরের পাঠানটোলা মহল্লার নাসিমের বাড়ির ভাড়াটিয়া। নিখোাঁজদের বাবা মুন্নু সিরামিকসে চাকরি করেন।

নিখোাঁজ সালেহুন সিদ্দিক সুফি পৌর শহরের বিজয়নগর এলাকার একটি মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র ও সাকরান সাজিদ সানি পাঠানটোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণিতে লেখাপড়া করতো।

ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন, নিখোঁজ দুই সহোদরের ব্যাপারে প্রতিটি থানায় বার্তা পাঠানো হয়েছে। বর্তমানে নদীতে ভরা পানি ও স্রোত। তাই বিভিন্ন জায়গায় নৌকা দিয়ে খোঁজ করা হচ্ছে। তাদের উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।


আরো সংবাদ



premium cement
পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে

সকল