২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

টঙ্গীতে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ

টঙ্গীতে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ - নয়া দিগন্ত

টঙ্গীতে বন্যাদুর্গত বস্তিবাসীর মাঝে প্রধানমন্ত্রীর পক্ষে ত্রাণ বিতরণ করছে গাজীপুর নগর কতৃপক্ষ। গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গীর ৫৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আবুল হোসেন মঙ্গলবার বিকেলে স্থানীয় জিনাত মহল্লা বস্তির বানভাসী ২৪৭ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের ১০ কেজি করে চাউল বিতরণ করেন।

কাউন্সিলর আবুল হাসেম জানান, বন্যায় গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গীর ৫৫ নম্বর ওয়ার্ড সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। এই ওয়ার্ডের ৮টি বস্তির ৫ সহস্রাধিক দরিদ্র পরিবার বানের পানিতে মানবেতর জীবন যাপন করছেন। বিশেষ করে ৫৫ নম্বর ওয়ার্ডের তুরাগ নদীর তীরবর্তী এলাকায় অবস্থিত জিনাত মহল্লা, কলাবাগান, নামা বাজার, নিশাত ও কড়ইতলা বস্তির অধিকাংশ মানুষ বহু কষ্টে বানের পানিতে বসবাস করছেন। তাদের মধ্যে কেউ কেউ আশপাশের এলাকায় আশ্রয় নিয়েছেন। ওই ওয়ার্ডের বন্যাদুর্গত এসব বস্তিবাসীর জন্য ইতিমধ্যে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সিটি করপোরেশনের মাধ্যমে দশ কেজির এক হাজার প্যাকেট চাউল পাঠানো হয়েছে। আরো ত্রাণ সামগ্রী আসার অপেক্ষায় রয়েছে। বানভাসী বস্তিবাসীর জন্য স্থানীয় তিনটি স্কুলে আশ্রয় কেন্দ্র খুলা হয়েছে।

মঙ্গলবার ত্রাণ বিতরণকালে আরো উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা আব্দুল আলিম, মিজানুর রহমান মাস্টার, জালাল উদ্দিন দেওয়ান, মো. নূরুজ্জামান, মোহাম্মদ আলী, জামাল শেখ, বিল্লাল হোসেন, জসিম উদ্দিন, ফারুক হোসেন প্রমুখ।


আরো সংবাদ



premium cement
মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ

সকল