২৪ সেপ্টেম্বর ২০২০

শাহজাদপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

শাহজাদপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু - সংগৃহীত

ঈদের আগের দিন শাহজাদপুর উপজেলার পৌরসদরের নুলুয়া মহল্লায় বন্যার পানিতে ডুবে রজনী (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সে শিশু পৌরসদরের নুলুয়া মহল্লার মনিরুল ইসলামের মেয়ে।

জানা গেছে, এদিন সকালে বাড়ীর পাশে বর্ষার পানিতে সহপাঠীদের সাথে খেলাধুলা করছিল শিশু কন্যা রজনী। কিন্তু এক সময় তার মা তাকে না দেখতে পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজা-খোঁজীর পর নিজ বাসার ডুবে যাওয়া টয়লেটের নিচে তাকে দেখতে পায়, সেখান থেকে তুলে স্থানীয় পোতাজিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ

মারা গেছেন অজি ক্রিকেটার ডিন জোন্স শেখ হাসিনা আন্তর্জাতিক অনলাইন দাবার উদ্বোধন দেশের প্রতিটি ইতিবাচক পরিবর্তন রক্তের ওপর দিয়ে হয়েছে : ভিপি নূর বড় ভাইয়ের মারধরে আহত হওয়া ছোট ভাই মারা গেছেন শুক্রবার ক্রিকেটারদের দ্বিতীয় দফা করোনা টেস্ট লকডাউনে শান্তর অনুভূতি নেতাকর্মীদের গ্রেফতার ও মামলার প্রতিবাদে পাংশা আ’লীগের সংবাদ সম্মেলন নারায়ণগঞ্জে বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে প্রধানমন্ত্রীর সহায়তা ডা: এজি খানের মৃত্যুতে গোলাম পরওয়ারের শোক ইসরাইল কর্তৃক ইব্রাহিম (আ:) মসজিদ বন্ধ করায় জামায়াতের নিন্দা শুক্রবার গ্যাস সরবরাহ বন্ধ থাকবে রাজধানীর যে সব এলাকায়

সকল