২৭ সেপ্টেম্বর ২০২০

সাটুরিয়ায় বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু

-

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় বন্যার পানিতে ডুবে চঞ্চল হোসেন (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ৭টার দিকে তার লাশ উদ্ধার করা হয়।

চঞ্চল হোসেন উপজেলার সাভার গ্রামের তাঁত শ্রমিক মোন্নাফ আলীর ছেলে এবং স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র ছিল।

তার মা সৌদি আরব প্রবাসী। বাড়িতে বাবা-বোনের সাথে থাকতো শিশু চঞ্চল।

সোমবার সকালে গোসলের কথা বলে নিখোঁজ হয় চঞ্চল। পরে বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত স্থানীয়রা আশপাশের পানিতে খোঁজ করেও শিশুটির সন্ধান পায়নি। মঙ্গলবার সকাল ৭টার দিকে বাড়ির পাশে মাঠে বন্যার পানিতে ভেসে উঠে তার লাশ।

চঞ্চলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো: হারুন-অর-রশিদ বলেন, শিশুটি বোনের সাথে বাড়িতে খেলা করছিল। খেলার একপর্যায়ে বাড়ির পাশে বন্যার পানিতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। মঙ্গলবার সকালে লাশ বাড়ির পাশে ভেসে উঠে।


আরো সংবাদ

নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (১৬৩৪৯)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১৫২৩৯)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (১৩০৫৫)যে কারণে এই মুহূর্তেই এ সরকারের পতন চান না নুর (১২৫৪১)এমসি কলেজে গণধর্ষণ : আ’লীগ নেতারা ধামাচাপা দেয়ার চেষ্টা করেছিলেন! (১০৩৮৩)ছাত্রাবাসে গণধর্ষণ : সেই রাতের ঘটনা আদালতকে জানালেন ভুক্তভোগী গৃহবধূ (৯৭২৬)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৭৯০২)করোনার দ্বিতীয় ঢেউ : বাড়বে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি (৭৭৩৭)এমসি কলেজে ‘গণধর্ষণ’ : ছাত্রদের ছাত্রাবাস ছাড়ার নির্দেশ (৭১৭১)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৬৬৪১)