১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ক্ষেত থেকে লাশ উদ্ধার

ক্ষেত থেকে লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়ক সংলগ্ন ঘোনাপাড়া হাসপাতাল রোডের পূর্ব পাশের  ক্ষেত থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে সিংগাইর থানা পুলিশ। তার পরিচয় জানা যায়নি। তবে বয়স আনুমানিক ৪৮ বছর।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে পথচারীরা আঞ্চলিক মহাসড়কের পাশে ঘোনাপাড়া এলাকায় জনৈক রফিকুল ইসলামের ক্ষেতে একটি লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। লাশের পরনে ছিল জিন্স প্যান্ট ও লাল কালো রঙের চেক শার্ট

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

লাশের সুরতহালকারী তদন্ত কর্মকর্তা এসআই মোঃ আশরাফুল ইসলাম বলেন, নিহতের গায়ে কোনো আঘাতের চিহ্ন না থাকলেও ডান চোখের নিচে দাগ রয়েছে। শরীরের বিভিন্ন অংশে পচন ধরায় প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দু’দিন আগে তাকে ফেলে রেখে গেছে।

এ ব্যাপারে এএসপি (সিংগাইর সার্কেল) মোঃ আলমগীর হোসেন বলেন, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এ হত্যাকাণ্ড এখানে ঘটেনি। অন্যত্র মেরে এখানে রাতের আঁধারে ফেলে রেখে গেছে। লাশের আঙ্গুলের ছাপ নিয়ে দ্রুত পরিচয় ও হত্যা রহস্য উদঘাটনের চেষ্টা ও জড়িতদের গ্রেফতার করা হবে।


আরো সংবাদ



premium cement
পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি সম্ভাবনা সত্ত্বেও সামুদ্রিক সম্পদ আহরণে ঘাটতির কথা বললেন প্রধানমন্ত্রী লাল গালিচা, ডুবুরি আর একলা সন্ন্যাসী রাঙ্গামাটিতে বজ্রপাতে কিশোরীর মৃত্যু জামালপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অটোরিকশা চুরির মামলা কেএনএফ সদস্যদের আদালতে উপস্থাপন, ৫২ জনের রিমান্ড মঞ্জুর ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ রাখাইনে তুমুল যুদ্ধ, মর্টার শেলের শব্দে প্রকম্পিত সীমান্ত এলাকা হামলার ব্যাপারে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে : নেতানিয়াহু ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট

সকল