২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রাজবাড়ীতে নতুন করে ৩০জন করোনা পজিটিভ

রাজবাড়ীতে নতুন করে ৩০জন করোনা পজিটিভ - সংগৃহিত

রাজবাড়ীতে আশঙ্কাজনক হারে বাড়ছে করোনা পজিটিভ রোগীর সংখ্যা। রাজবাড়ী জেলায় মঙ্গলবার ২৪ঘণ্টায় নতুন করে আরো ৩০জন রোগী করোনা পজিটিভ হয়েছে। এর নিয়ে রাজবাড়ী জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা হল ৭৫৭জনে। এর মধ্যে রাজবাড়ী পৌর এলাকায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা প্রায় তিন শতাধিক জন। জেলায় এ পর্যন্ত করোনায় মারা গেছে ৫জন।

রাজবাড়ী সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম জানান, গত শনিবার মোট ৬৩ জনের করোনা পরীক্ষার নমুনা ঢাকায় পাঠানো হয়ে ছিলো। এর মধ্যে মোট ৩০ জনের করোনা পজিটিভ এসেছে। গত ২৪ঘণ্টায় আক্রান্তদের মধ্যে পাংশা উপজেলার সংখ্যা সবচেয়ে বেশি। সদর উপজেলায় আক্রান্ত হয়েছে ১৬ জন। রাজবাড়ী সদরে ৮জন ও গোয়ালন্দে ছয় জন করোনায় আক্রান্ত হয়েছে।

সিভিল সার্জনের কার্যালয় তথ্যমতে জানা যায়, জেলায় মোট আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছে ৩৪৫ জন। হাসপাতালে ভর্তি আছে ৩৬ জন। হোম আইসোলেশনে আছে ৩১৫জন রোগী।

তিনি আরো জানান, রাজবাড়ী পৌর এলাকায় আক্রান্তের হার আশংকাজনক হওয়ায় জেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ ও পুলিশ বাহিনীর যৌথ উদ্দোগ্য রাজবাড়ী পৌর এলাকার সজ্জনকান্দা, বেড়াডাংগা, দক্ষিণ ভবানীপুর ও বিসিক এলাকায় করোনা পজিটিভ তালিকা মোতাবেক সাতজন রোগীর সাত বাড়ী লকডাউন ঘোষণা করেছে।


আরো সংবাদ



premium cement