২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সদরপুরে ছাত্রী ধর্ষণের মামলায় শিক্ষক গ্রেফতার

সদরপুরে ছাত্রী ধর্ষণের মামলায় শিক্ষক গ্রেফতার - সংগৃহিত

ফরিদপুরের সদরপুর উপজেলার একটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের এক সহকারী শিক্ষকের বিরুদ্ধে ওই বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে (১৫) বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘ প্রায় সাড়ে চার বছর ধরে যৌন নির্যাতন ও ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে সদরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ওই শিক্ষককে একমাত্র আসামি করে একটি মামলাদায়ের করেছে। পুলিশ ওই শিক্ষককে গেফতার করেছে।

ওই শিক্ষকের নাম মো. মিজানুর রহমান (৩৮)। তিনি সদরপুর উপজেলার সতের রশি গ্রামের বাসিন্দা।
ওই ছাত্রীর সাথে কথা বলে এবং মামলার এজাহার সুত্রে জানা গেছে, ২০১৬ সাল থেকে স্কুলের ওই ছাত্রীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে সখ্যতা গড়ে তোলে। এরপর ওই শিক্ষক বিয়ের প্রলোভন দেখিয়ে প্রতারণার ফাঁদে ফেলে সদরপুর উপজেলার পরিত্যক্ত ভবনে নিয়ে শিক্ষার্থীকে ধর্ষণ করে মোবাইলে নগ্ন ভিডিও ধারণ করে। এক পর্যায়ে ওই শিক্ষক ওই ছাত্রীকে বিয়ে করতে অস্বীকার করেন। অতপর ওই ছাত্রীর বাবা বাদী হয়ে গত সোমবার রাতে সদরপুর থানায় ওই শিক্ষককে আসামি করে মামলা করেন।

এরপর আজ মঙ্গলবার ভোররাতে পুলিশ অভিযান চালিয়ে ওই শিক্ষকের বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।
পুলিশের হেফাজতে থাকা অবস্থায় শিক্ষক মো. মিজানুর রহমান তার বিরুদ্ধে আনা বিয়ের প্রললোভন দেখিয়ে ওই ছাত্রীকে ধর্ষণের কথা অস্বীকার করে বলেন, ওই ছাত্রী তার বিরুদ্ধে যে অভিযোগ করেছে তার কোন ভিত্তি নেই।


আরো সংবাদ



premium cement
‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের

সকল