১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

টাঙ্গাইলে করোনা পরিস্থিতি ভয়াবহ, আরো ১ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৫০

টাঙ্গাইলে করোনা পরিস্থিতি ভয়াবহ, আরো ১ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৫০ -

টাঙ্গাইলে আশঙ্কাজনক হারে বাড়ছে করোনা রোগীর সংখ্যা। দীর্ঘ হচ্ছে মৃত্যুর তালিকাও। সবমিলিয়ে জেলায় ভয়াবহ আকার ধারণ করছে করোনা পরিস্থিতি। জেলায় নতুন করে আরো একজনের মৃত্যু হয়েছে। তার বাড়ি মির্জাপুরে। এ নিয়ে জেলায় মৃত্যু হলো ২১ জনের। নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৫০ জন। সোমবার পর্যন্ত জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৯৬৫ জনে। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫৩৫ জন। বর্তমানে চিকিৎসাধীন আছেন ৪০৯ জন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা: মোহাম্মদ ওয়াহীদুজ্জামান জানান, নতুন আক্রান্ত ৫০ জনের মধ্যে মির্জাপুরে সর্বোচ্চ ২০ জন, টাঙ্গাইল সদরে ১৫ জন, ঘাটাইলে পাঁচজন, দেলদুয়ারে পাঁচজন, মধুপুরে চারজন ও গোপালপুরে একজন।

নতুন আক্রান্তদের মধ্যে মির্জাপুরের পুলিশ ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার, তিনজন কনস্টেবল ও দুইজন প্রশিক্ষণার্থী রয়েছেন। এ নিয়ে জেলায় মোট ৫২ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হলেন। ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ও কমপাউন্ডারও রয়েছেন আক্রান্তদের তালিকায়।

এছাড়া করোনায় আক্রান্ত হয়ে প্রকাশ কর্মকার দুলু নামে একজন মারা গেছেন। তিনি মির্জাপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের সরিষাদাইড় গ্রামের সুরেষ কর্মকারের ছেলে। সোমবার সকালে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে।

টাঙ্গাইলের বিভিন্ন উপজেলায় আক্রান্তদের মধ্যে মির্জাপুরে সর্বোচ্চ ৩০৭ জন, টাঙ্গাইল সদরে ২১৭ জন, ভূঞাপুরে ৩১ জন, ঘাটাইলে ৩৬ জন, নাগরপুরে ৪২ জন, মধুপুরে ৫৪ জন, সখিপুরে ৩৫ জন, গোপালপুরে ৪০ জন, দেলদুয়ারে ৫১ জন, ধনবাড়িতে ৩০ জন, কালিহাতীতে ৪৪ জন এবং বাসাইলে ১৬ জন।

করোনায় আক্রান্ত হয়ে যারা মারা গেছেন তাদের মধ্যে মির্জাপুরে সর্বোচ্চ ছয়জন, টাঙ্গাইল সদরে পাঁচজন, ঘাটাইলে দুইজন, ধনবাড়িতে দুইজন, গোপালপুর, দেলদুয়ার, ভূঞাপুর, সখিপুর, মধুপুর ও বাসাইলে একজন করে রয়েছেন।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল