০৪ আগস্ট ২০২০

কিশোরগঞ্জে করোনা ও উপসর্গে ২৪ ঘণ্টায় ৪ জনের মৃত্যু

-
24tkt

কিশোরগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দুজনের মৃত্যু হয়েছে। উপসর্গ নিয়ে মারা গেছেন আরো দুজন। এ নিয়ে জেলায় কোভিড-১৯ রোগী হিসেবে মৃত্যু হলো ৩১ জনের। উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যাক্তি দুজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। সোমবার দুপুরে নয়া দিগন্তকে এসব তথ্য নিশ্চিত করেছেন জেলার সিভিল সার্জন ডা. মো: মুজিবুর রহমান।

করোনায় মারা যাওয়া একজন জেলার কুলিয়ারচর উপজেলার বড়ছয়সূতী গ্রামের বাসিন্দা। অপর ব্যক্তি করিমগঞ্জ উপজেলার জয়কা ইউনিয়নের খোজারগাঁও গ্রামের বাসিন্দা।

এদিকে কিশোরগঞ্জের ৩ উপজেলায় নতুন করে ১০ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলার ১৩ উপজেলায় মোট করোনায় আক্রান্ত ব্যাক্তি শনাক্ত হয়েছে ১ হাজার ৭৩৯ জন। নতুন শনাক্ত হওয়া ১০ জনের মধ্যে আটজনই কিশোরগঞ্জ সদর উপজেলার। বাকি দুই জনের মধ্যে একজন কটিয়াদী উপজেলার, অন্যজনের বাড়ি ভৈরব উপজেলায়।

সিভিল সার্জন জানান, শনি ও রোববার হাসপাতালের প্রি-আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে ভর্তি হওয়া কয়েকজন রোগীসহ উপজেলাগুলো থেকে সংগ্রহ করা ৯৪ জনের নমুনা কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পরীক্ষা করা হয়। এর মধ্যে ১০ জনের নমুনায় করোনা পজিটিভ ধরা পড়ে।


আরো সংবাদ

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (২২৭১২)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (১৪৭৬৭)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৮৩২০)মরুভূমির ‘এয়ারলাইনের গোরস্তানে’ ফেলা হচ্ছে বহু বিমান (৮২৯৮)সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (৬৬৬৯)নেপালের সমর্থনে এবার লিপুলেখ পাসে সৈন্য বৃদ্ধি চীনের (৬৩০৬)তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল (৫৮৯৯)আমিরাতের পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিয়ে কেন সন্দিহান ইরান-কাতার? (৫৬৯৭)আবারো তাইওয়ান দখলের ঘোষণা দিল চীন (৫৬২০)করোনায় আক্রান্ত এমপিকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে (৪৯৯৯)