১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

কিশোরগঞ্জে করোনা ও উপসর্গে ২৪ ঘণ্টায় ৪ জনের মৃত্যু

-

কিশোরগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দুজনের মৃত্যু হয়েছে। উপসর্গ নিয়ে মারা গেছেন আরো দুজন। এ নিয়ে জেলায় কোভিড-১৯ রোগী হিসেবে মৃত্যু হলো ৩১ জনের। উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যাক্তি দুজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। সোমবার দুপুরে নয়া দিগন্তকে এসব তথ্য নিশ্চিত করেছেন জেলার সিভিল সার্জন ডা. মো: মুজিবুর রহমান।

করোনায় মারা যাওয়া একজন জেলার কুলিয়ারচর উপজেলার বড়ছয়সূতী গ্রামের বাসিন্দা। অপর ব্যক্তি করিমগঞ্জ উপজেলার জয়কা ইউনিয়নের খোজারগাঁও গ্রামের বাসিন্দা।

এদিকে কিশোরগঞ্জের ৩ উপজেলায় নতুন করে ১০ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলার ১৩ উপজেলায় মোট করোনায় আক্রান্ত ব্যাক্তি শনাক্ত হয়েছে ১ হাজার ৭৩৯ জন। নতুন শনাক্ত হওয়া ১০ জনের মধ্যে আটজনই কিশোরগঞ্জ সদর উপজেলার। বাকি দুই জনের মধ্যে একজন কটিয়াদী উপজেলার, অন্যজনের বাড়ি ভৈরব উপজেলায়।

সিভিল সার্জন জানান, শনি ও রোববার হাসপাতালের প্রি-আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে ভর্তি হওয়া কয়েকজন রোগীসহ উপজেলাগুলো থেকে সংগ্রহ করা ৯৪ জনের নমুনা কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পরীক্ষা করা হয়। এর মধ্যে ১০ জনের নমুনায় করোনা পজিটিভ ধরা পড়ে।


আরো সংবাদ



premium cement
অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে পাকিস্তানের সম্ভাব্য একাদশ তালতলীতে ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল ভারতের নির্দেশের পর পোস্ট ব্লক করল এক্স ‘দেশের কল্যাণে সুষ্ঠু গণতান্ত্রিক ধারার বিকল্প নেই’ রংপুরে বিএনপির প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন সপ্তাহের শেষে তাপমাত্রা বাড়ার আভাস

সকল