২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ঢাকাগামী বাসে ১০৮ বোতল ফেনসিডিলসহ আটক ২

ঢাকাগামী বাসে ১০৮ বোতল ফেনসিডিলসহ আটক ২ - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরের নগরকান্দা উপজেলার জয়বাংলা দিঘিরপাড়ে একটি যাত্রীবাহী বাস হতে ১০৮ বোতল ফেনসিডিলসহ দু’জনকে আটক করেছে পুলিশ। সোমবার বেলা ১১টার দিকে তাদের আটক কা হয়।

আটককৃতরা হলেন, খুলনা জেলার পাইকগাছা থানার মৃত ইমতিয়াজ বাইনের ছেলে আব্দুর রশিদ বাইন (৭০) ও সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানার মৃত লক্ষীকান্ত বৈরাগীর ছেলে শ্বশান বৈরাগী (৫৫)।

ভাঙ্গা হাই-ওয়ে থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভাঙ্গা হাইওয়ে পুলিশ জয়বাংলা দিঘির পাড় এলাকায় খুলনা থেকে ঢাকা গামী বনফুল পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৫১৭০) তল্লাশী করে ১০৮ বোতল ফেনসিডিলসহ এই দু’জনকে আটক করে। একটি ব্যাগের মধ্যে করে তারা এসব ফেনসিডিল নিয়ে যাচ্ছিল।

তিনি জানান, আটক এই দু’জন দীর্ঘদিন যাবত মাদক পাচারের সাথে জড়িত। এর সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে ঢাকাসহ বিভিন্ন এলাকায় সরবরাহ করে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হবে।


আরো সংবাদ



premium cement
‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের

সকল