০৪ আগস্ট ২০২০

গোপালগঞ্জে হাজার ছাড়ালো করোনায় আক্রান্ত

গোপালগঞ্জে হাজার ছাড়ালো করোনায় আক্রান্ত - প্রতীকী
24tkt

গোপালগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা এক হাজার ছাড়ালো। গত ২৪ ঘণ্টায় নতুন ১৫ জনসহ জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১ হাজার ১ জনে দাঁড়িয়েছে। এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে ১৬ জনের মৃত্যু হয়েছে।
রবিবার গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, নতুন আক্রান্ত ১৫ জনের মধ্যে গোপালগঞ্জ সদরে ৯জন, কোটালীপাড়ায় ৩জন ও মুকসুদপুর উপজেলায় ৩ জন রয়েছে। আক্রান্তদের আইসোলেশনে নেওয়ার পাশাপাশি পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। একই সঙ্গে আক্রান্তদের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে।

সিভিল সার্জন আরো জানান, মোট আক্রান্ত ১ হাজার ১ জনের মধ্যে জেলা সদরে ২৯৯ জন, টুঙ্গিপাড়ায় ১৬৮জন, কোটালীপাড়ায় ১৫১জন, মুকসুদপুরে ২০০জন ও কাশিয়ানী উপজেলায় ১৮৩ জন রয়েছেন।

এদের মধ্যে সুস্থ হয়েছেন ৬১২ জন ও অন্য ৩৭৩ জন জেলার বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ও বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন।


আরো সংবাদ

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (১৪২০০)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (১০৯৪৫)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৭৮৮৭)সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (৬৫২১)নেপালের সমর্থনে এবার লিপুলেখ পাসে সৈন্য বৃদ্ধি চীনের (৫৮৪৫)আমিরাতের পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিয়ে কেন সন্দিহান ইরান-কাতার? (৫৪৭৪)চামড়ার দাম বিপর্যয়ের নেপথ্যে (৪৭৯৯)তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল (৪৭০২)‘অন্যায় সমর্থন না করায় আমাকে দুইবার মৃত্যুদণ্ড দিয়েছিল জয়নাল হাজারী’ (৪২৪৬)বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রী বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন (৪০৮৬)