২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গোপালগঞ্জে হাজার ছাড়ালো করোনায় আক্রান্ত

গোপালগঞ্জে হাজার ছাড়ালো করোনায় আক্রান্ত - প্রতীকী

গোপালগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা এক হাজার ছাড়ালো। গত ২৪ ঘণ্টায় নতুন ১৫ জনসহ জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১ হাজার ১ জনে দাঁড়িয়েছে। এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে ১৬ জনের মৃত্যু হয়েছে।
রবিবার গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, নতুন আক্রান্ত ১৫ জনের মধ্যে গোপালগঞ্জ সদরে ৯জন, কোটালীপাড়ায় ৩জন ও মুকসুদপুর উপজেলায় ৩ জন রয়েছে। আক্রান্তদের আইসোলেশনে নেওয়ার পাশাপাশি পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। একই সঙ্গে আক্রান্তদের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে।

সিভিল সার্জন আরো জানান, মোট আক্রান্ত ১ হাজার ১ জনের মধ্যে জেলা সদরে ২৯৯ জন, টুঙ্গিপাড়ায় ১৬৮জন, কোটালীপাড়ায় ১৫১জন, মুকসুদপুরে ২০০জন ও কাশিয়ানী উপজেলায় ১৮৩ জন রয়েছেন।

এদের মধ্যে সুস্থ হয়েছেন ৬১২ জন ও অন্য ৩৭৩ জন জেলার বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ও বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন।


আরো সংবাদ



premium cement
ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে?

সকল