১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বেড়াতে গিয়ে লাশ হয়ে ফিরল নরসিংদীর স্কুলছাত্র মেহেদী

-

কিশোরগঞ্জের নিকলীর হাওরে গোসল করতে গিয়ে লাশ হয়ে ফিরল মেহেদী হাসান (১৬) নামে নরসিংদীর এক স্কুলছাত্র। শনিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলা সদরের বেড়িবাঁধ এলাকায় হাওরে বন্ধুদের সাথে গোসল করতে গিয়ে নিখোঁজ হন তিনি। পরে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে স্থানীয় ডুবুরিরা তার লাশ হাওর থেকে উদ্ধার করে।

মেহেদি নরসিংদীর শিবপুর উপজেলা সদরের বানুয়া গ্রামের মুজিবুর রহমানের ছেলে ও শিবপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

স্থানীয়রা জানায়, শনিবার বিকেলে মেহেদী তার ১০ বন্ধুকে নিয়ে নিকলীর হাওরে বেড়াতে যান। তারা কেউ সাঁতার জানতেন না। বেড়িবাঁধ এলাকায় তারা টিউব ভাড়া নিয়ে হাওরের পানিতে গোসল করতে নামেন। এ সময় মেহেদী, আল-আমিন ও রাব্বি একটি টিউব ধরে সাঁতার কাটছিলেন। এক পর্যায়ে মেহেদী টিউব থেকে ছিটকে গিয়ে নিখোঁজ হন। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় পুলিশ বেড়িবাঁধ এলাকার প্রায় ৩০ থেকে ৪০ ফুট দূর থেকে মেহেদীর লাশ উদ্ধার করে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুল আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে স্কুলছাত্র মেহেদীর পরিবারের লোকজন নিকলীতে আসে। পরে লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল