২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মানিকগঞ্জে বাস-মোটরসাইকেলের সংঘর্ষে যুবকের মৃত্যু

-

মানিকগঞ্জের ঘিওর উপজেলার ধুলন্ডী এলাকায় বাস-মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী মারা গেছেন। শুক্রবার সকাল ১১টায় মারাত্মকভাবে আহত হয়ে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে চিকিৎসাধীন অবস্থায় সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

নিহত মোটরসাইকেল আরোহী মাহিন খান (১৯) ঘিওর উপজেলার পাঁচুরিয়া গ্রামের মো: মৃত আবুবকর খান মজনুর ছেলে। মাহিন ঢাকায় একটি হাফিজিয়া মাদরাসায় পড়তেন। করোনার বন্ধে তিনি বাড়িতে এসেছেন বলে জানান নিহতের ফুফাতো চাচা খোন্দকার আকবর হোসেন বাবলু।

বরঙ্গাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইন-চার্জ বাসুদেব সিনহা বলেন, সকাল এগারোটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে মহাদেবপুর ব্রিজের কাছে বড় ধুলন্ডী এলাকায় ঢাকাগামী দূরপাল্লার গোল্ডেন লাইনের বাসের সাথে নিহত মাহিন খানের মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি দুমরে মুচরে যায় এবং মাহিন খানের মাথাসহ শরীরে মারাত্মক আঘাত পায়। তাকে দ্রুত মানিকগঞ্জ জেলা হাসপাতালে নেয়া হয়। কিন্তু তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

স্বজনরা তাকে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। দুর্ঘটনার পর বাসটিকে জব্দ করা হয়েছে। তবে, চালক ও সহযোগী পালিয়েছে।


আরো সংবাদ



premium cement
যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ সুইডেনে বসবাসের অনুমতি বাতিল কুরআন পোড়ানো শরণার্থীর

সকল