১৯ জুন ২০২১
`

কেরানীগঞ্জে বিচার চাইতে এসে ধর্ষণের শিকার গৃহবধু, আটক ৩

কেরানীগঞ্জে বিচার চাইতে এসে ধর্ষণের শিকার গৃহবধু, আটক ৩ - সংগৃহিত

ঢাকার কেরানীগঞ্জে বিচার চাইতে গিয়ে গৃহবধূ ধর্ষণের অভিযোগে তিনজনকে আটক করেছে র‌্যাব। শুক্রবার ভোরে উপজেলার আগানগর ইউনিয়নের নাগরমহল রোড চেয়ারম্যান মার্কেটের নিচতলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আটককৃতরা হলেন- মো. শফিকুল ইসলামের ছেলে মো. তাইজুল ইসলাম (বাপ্পি) (২৩), মৃত ইসমাইল সরকারের মো. ইব্রাহিম (২৮) ও মো. শাহীন মিয়ার ছেলে মো. একরাম (১৮)।

র‌্যাব ও স্থানীয়রা জানায়, গত কয়েকদিন আগে পারিবারিক বিচার নিয়ে মো. ইব্রাহিমের কাছে যান ওই নারী। ইব্রাহিম তার পারিবারিক বিষয়টি বিচার করে দেয়। বিচারের পরে মেয়েটি বাসায় চলে যায়। এর কিছুক্ষণ পরে আবার মেয়েটিকে অফিসে ডেকে নিয়ে ধর্ষণ করা হয়। এ ঘটনায় মেয়েটি মেডিক্যাল টেষ্ট ও ধর্ষণের প্রমাণসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের কাছে অভিযোগ দেয়। অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব অভিযান পরিচালনা করে অভিযুক্তদের গ্রেপ্তার করে।

স্থানীয়রা আরো জানায়, এই ক্লাবের বখাটে কিশোরা কয়েকদিন পর পরই ছিনতাইসহ নানা রকমের অপকর্মে লিপ্ত থাকতো। রাজনৈতিক ছত্র ছায়া থাকায় তাদের বিরুদ্ধে কেউ কিছু বলার সাহস পেতো না।

র‌্যাব-১০ সিপিসি-২ এর ডিএডি বদিউল আলম জানান, ধর্ষিতা নারী সুনির্দিষ্ট তথ্য প্রমাণসহ র‌্যাব অফিসে অভিযোগ করলে ওই এলাকা থেকে তাদের আটক করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



আরো সংবাদ