২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কিশোরগঞ্জে ১৬৯৮ জনের শরীরে করোনা শনাক্ত

নতুন শনাক্ত ২১ জন
-

কিশোরগঞ্জের পাঁচ উপজেলায় নতুন করে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করে ২১ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এর মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলাতেই শনাক্ত হয়েছেন ১৭ জন।

বৃহস্পতিবার (৯ জুলাই) রাতে পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্টে এই রেজাল্ট আসে। এ নিয়ে জেলায় কোভিড–১৯–এ আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ১ হাজার ৬৯৮ জনে। অন্যদিকে জেলার তিন উপজেলায় ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ২১ জন। এ নিয়ে মোট সুস্থ হয়েছেন এক হাজার ৩৫৪ জন। মারা গেছেন ২৯ জন।

শুক্রবার সকালে নয়া দিগন্তকে এসব তথ্য নিশ্চিত করেছেন জেলার সিভিল সার্জন ডা. মো: মুজিবুর রহমান।

নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলার ১৭ জন ছাড়া তাড়াইল, কটিয়াদী, পাকুন্দিয়া ও ইটনা উপজেলায় একজন করে রয়েছেন।

নতুন সুস্থ হওয়া ব্যক্তিদের মধ্যে রয়েছেন কিশোরগঞ্জ সদর উপজেলার ১০ জন, হোসেনপুর উপজেলায় আটজন ও ভৈরব উপজেলায় তিনজন।

সিভিল সার্জন জানান, ৮ ও ৯ জুলাই উপজেলাগুলো থেকে সংগৃহীত ১৮৮ জনের নমুনা কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পরীক্ষা করা হয়। এতে ২১ জনের পজেটিভ এবং ১৬৭ জনের নেগেটিভ এসেছে।


আরো সংবাদ



premium cement
শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ

সকল