২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

করোনায় মারা গেলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা লোকমান হোসেন মৃধা - ফাইল ছবি

ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা লোকমান হোসেন মৃধা ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শুক্রবার বেলা পৌনে ১২টার দিকে তিনি ঢাকার শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পারিবারীক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

জানা গেছে, গত ২২ জুন জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন লোকমান হোসেন। পরেরদিন ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষার পর তার করোনা ভাইরাসে সংক্রমনের বিষয়টি ধরা পরে। এরপর অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নেয়া হয়।

লোকমান হোসেন মৃধা ২ ছেলে ও ১ মেয়ে রেখে যান। শহরের ২ নং হাবেলী গোপালপুর মহল্লার মাস্টার কলোনীতে বসবাস করতেন তিনি। তিনি ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। পরিচিত মহলে তিনি লোকমান মাস্টার হিসেবে পরিচিত ছিলেন। তার মৃত্যুতে ফরিদপুরের রাজনীতিবীদসহ বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, ঢাকা থেকে লাশ আনার পর তার জানাযার সময় জানিয়ে দেয়া হবে।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত

সকল