০৪ আগস্ট ২০২০

টঙ্গীতে স্বামী হত্যার দায় স্বীকার করলো ঘাতক স্ত্রী

টঙ্গীতে স্বামী হত্যার দায় স্বীকার করলো ঘাতক স্ত্রী -
24tkt

মানসিক ও শারীরিক নির্যাতনে অতিষ্ঠ হয়ে মানসিক চাপেই স্বামীকে হত্যা করেছে বলে আদালতে স্বীকারোক্তি দিয়েছে বিউটি আক্তার। টঙ্গীতে বুধবার সকালে স্বামী সাইফুলকে ছুরিকাঘাতে হত্যা করে বিউটি। ওই দিনই পিবিআই পুলিশ তাকে গ্রেফতার করে। বৃহস্পতিবার বিউটি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জাবানবন্দী দেয়।

গাজীপুর পিবিআইবি পুলিশ জানায়, বুধবার এ হত্যাকাণ্ডের খবর পেয়ে পিবিআই পুলিশ পরিদর্শক কাউসার উদ্দিন বিউটিকে ওই দিনই টঙ্গীর দত্তপাড়া থেকে গ্রেফতার করেন। এর পর বিউটি হত্যাকাণ্ডের দায় স্বীকার করে জবানবন্দি দিতে রাজি হলে তাকে বৃহস্পতিবার আদালতে হাজির করা হয়। বিউটি আদালতে হত্যাকাণ্ডের বর্ণনা দিয়ে জানায়, স্বামী সাইফুল তাকে প্রায়ই শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতো এবং তাকে পরকীয়ার মিথ্যা অপবাদ দিত। এতে সে অতিষ্ঠ হয়ে মানসিক চাপে সাইফুলকে হত্যা করতে বাধ্য হয়। এদিকে আদালতে বিউটির দুই সন্তানও তাদের মা বিউটি বেগমের বিরুদ্ধে তাদের বাবাকে হত্যার সাক্ষী দিয়েছে বলেও জানান ইন্সপেক্টর কাউসার উদ্দিন।

উল্লেখ্য, গত বুধবার সকালে স্বামী-স্ত্রীর মধ্যে তুমুল ঝগড়ার একপর্যায়ে বিউটি তার স্বামী সাইফুলকে গলায় ছুরিকাঘাত করে হত্যা করে। বিউটি কোকাকোলা কোম্পানীতে চাকরি করেন এবং তার স্বামী সাইফুল ইসলাম ফেরি করে পান-সিগারেট বিক্রি করতেন। নিহত সাইফুল রংপুর জেলার গঙ্গারচর থানার চাঁনবাগ গ্রামের সামসুল ইসলামের ছেলে। ময়না তদন্ত শেষে সাইফুলের লাশ গ্রামের বাড়িতে নিয়ে দাফন করা হয়েছে।


আরো সংবাদ

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (১৪২০০)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (১০৯৪৫)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৭৮৮৭)সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (৬৫২১)নেপালের সমর্থনে এবার লিপুলেখ পাসে সৈন্য বৃদ্ধি চীনের (৫৮৪৫)আমিরাতের পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিয়ে কেন সন্দিহান ইরান-কাতার? (৫৪৭৪)চামড়ার দাম বিপর্যয়ের নেপথ্যে (৪৭৯৯)তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল (৪৭০২)‘অন্যায় সমর্থন না করায় আমাকে দুইবার মৃত্যুদণ্ড দিয়েছিল জয়নাল হাজারী’ (৪২৪৬)বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রী বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন (৪০৮৬)